ব্রিজ ভেঙে ট্রাক খাদে, সুনামগঞ্জে নিহত ২

সুরমা টাইমস ডেস্কঃ সুনামগঞ্জের ছাতক-দোয়ারা সড়কের একটি জরাজীর্ণ বেইলি ব্রিজ ভেঙে মালবাহী একটি ট্রাক খাদে পড়ে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু ঘটেছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের লক্ষীবাউর-কাড়ুলগাও এলাকার ব্রিজে এঘটনা ঘটে।

এসময় দোয়ারাবাজার উপজেলার বুগলা ইউনিয়নের চিরপত আলীর পুত্র আবুল হোসেন (২৫) সুনামগঞ্জ তেঘরিয়ার হাবিব আহমদ (৩০) নামের একজনের মৃত্যু ঘটে। এসময় ট্রাক চালককে উদ্ধার করে স্থানীয়রা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

নিহত হাবিব আহমদ ও ট্রাক চালকের বাড়ি ও পিতার নাম জানা যায়নি। সকাল ১০:০০ মিনিটে রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের এখনো ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়নি ফায়ার সার্ভিসের ১টি ইউনিট উদ্ধার কাজ করছে।

জানা যায়, বোগলা ইউনিয়নের আবুল কালাম তার ব্যবসায়ীক প্রতিষ্ঠানের জন্য চট্টগ্রাম থেকে ট্রাক যোগে মালামাল ক্রয় করে দোয়ারা (বুগলা) নিয়ে যাওয়ার সময় ব্রিজ ভেঙে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর থেকে ছাতক-দোয়ারাবাজার সড়কে যোগাযোগ বন্ধ রয়েছে। বিকল্প ব্যবস্থা না থাকায় ওই সড়ক দিয়ে চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়তে হয়েছে।

ছাতক থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান, ঘটনার সত্যতা স্বীকার করে গণমাধ্যমকে বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে, এবং ফায়ার সার্ভিস উদ্ধার কাজ করছে।

Sharing is caring!

Loading...
Open