চুনারুঘাটে ৮টি কাঠের সেতু নির্মান করলেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাটে পর পর ৮টি কাঠের সেতু নির্মান করে মানবতার উজ্জল দৃষ্ঠান্ত স্থাপন করলেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউট তরুন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

তিনি গত (২১শে ফেব্রুয়ারী) বুধবার উপজেলার গাজিপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অবহেলিত ৫টি গ্রামের যাতায়াত স্থল কোনাগাঁও মালে বাড়ির সামনে, ইছালিয়া ছড়াতে ৮ম কাঠের সেতুটি নির্মান করেন।

এতে কোনাগাঁও, কাঠুয়ামারা, বরজুম, গুলছড়ি ও নয়াবাজার কারিশাবস্তী গ্রামের হাজার হাজার লোকজনের দুর্ভোগ লাঘব হলো। তিনি প্রথমেই লালচান্দ বাগানে সিনাইবিল ছড়ায় একটি কাঠের সেতু নির্মান করেন। পরে সুলতানপুর ছড়ায় ২স্থানে ২টি, দেউন্দি বাবুর বাড়ির সামনে একটি, সাদ্দাম বাজারে পানিতে পড়ে নিহত শিশু রবিউলের সলিল সমাধীস্থলে একটি ও রানীগাঁও করাঙ্গী নদীতে একটিসহ কোনাগাঁও মালে বাড়ির সামনে ৮ম তম কাঠের সেতু নির্মান করেন।

তরুন ব্যারিস্টার সুমন বলেন আমাদের সামান্য অর্থ ও কষ্ট সাধারন মানুষের অনেকদিনের কষ্ট কমিয়ে দেয়। তাই তিনি সকলকে জন্মস্থানের জন্য কিছু করার আহবান জানান। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ, আহম্মদাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগনেতা সোহাগ আহমেদ ও স¤্রাট, ইনভেষ্টম্যান ব্যংকার রায়হান উদ্দিন, সাংবাদিক আঃ রাজ্জাক রাজু ও প্রবাসী মাইজুল ইসলাম রবিন প্রমূখ।

Sharing is caring!

Loading...
Open