বউ পেটানোর গুজবে ক্ষুব্ধ তাসকিন


সুরমা টাইমস ডেস্ক ঃঃ বউ পেটানোর গুজবে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র তাসকিন আহমেদ।

শুক্রবার সন্ধ্যায় দেওয়া স্ট্যাটাসে বাংলাদেশি এই ফার্স্ট বোলার লেখেন, একটা বিষয় আমাকে এবং আমার পরিবারকে খুব মর্মাহত করেছে। আপনাদের দোয়ায় আমি ও আমার সহধর্মিনী নাঈমা ভালো আছি। আর এভাবেই ভালো থাকতে চাই আপনাদের দোয়ায়।

তিনি আরো লেখেন, গণমাধ্যম আমাকে সবসময় সহযোগিতা করেছে এজন্য আমি কৃতজ্ঞ। জাতীয় দলের বাইরে থাকায় আমার মন স্বাভাবিকভাবেই কিছুটা খারাপ; জাতীয় দলে ফিরতে যখন আমি নিজের পারফরমেন্স নিয়ে চিন্তিত, তখন কোনো এক গণমাধ্যম আমার এবং নাঈমার সংসার জীবন নিয়ে নেতিবাচক মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করছে। যে কারণে আমার পরিবারকে হেয় প্রতিপন্ন হতে হচ্ছে সমাজের কাছে।

দয়া করে আমার এবং আমার পরিবার কে বুঝবেন। সবার কাছে আমার চাওয়া আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন সকল প্রতিবন্ধকতা পেরিয়ে আবার জাতীয় দলে ফিরে আসতে পারি বলেও স্ট্যাটাসে উল্লেখ করেন তিনি।

স্ট্যাটাসটি দেওয়ার চার ঘণ্টার মাথায় সাত হাজার লাইক পড়ে এবং চারশ জন কমেন্ট করেন। সেখানে কমেন্টে একজন লেখেন, আমি নিশ্চিত ছিলাম যে, ওটা ভুয়া সংবাদ। এসব গুজবে কান দিও না তাসকিন। তোমার খেলার প্রতি মনোযোগী হও। আমার বিশ্বাস শিগগিরই খুব ভালোভাবে ফিরে আসবে তুমি।

আরেকজন লেখেন, কেবল খেলার প্রতি নজর দাও। কে কী বললো সেটা দেখার দরকার নেই। শুভ কামনা রইলো।

Sharing is caring!

Loading...
Open