সুনামগঞ্জে ভাতিজি ধর্ষণের অভিযোগে চাচা আটক

সুরমা টাইমস ডেস্কঃসুনামগঞ্জ সদর উপজেলায় চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তার চাচা মিজানুর রহমানকে (১৭) আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) শিশুটির মা মিজানুরকে অভিযুক্ত করে সুনামগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

এর আগে বৃহস্পতিবার ওই শিশুর পরিবারের অভিযোগ পেয়ে মিজানুরকে আটক করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে শিশু হাজতে পাঠিয়েছে। মিজানুর রহমান একই এলাকার আব্দুর রউফের ছেলে।

সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাতে চতুর্থ শ্রেণি পড়ুয়া ভাতিজিকে নিজের শয়নকক্ষে ডেকে নেয় মিজানুর রহমান। পরে ঘরের দরজা বন্ধ করে ধর্ষণ করে। এসময় শিশুর চিৎকার শুনে বাড়ীর অন্যান্য সদস্যরা এগিয়ে গেলে মিজানুর রহমান পালিয়ে যায়। আহত শিশুকে রাতেই সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের সদস্যরা।

আহত শিশুটি সদর হাসপাতালে ভর্তি আছে বলে জানিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বলেন, ‘অভিযোগ পেয়ে মিজানুর রহমানকে বৃহস্পতিবারই (২২ফেব্রুয়ারি) আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। একই দিন দুপুরে তাকে আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে শিশু জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন। আদালতের কাছে মিজানুর রহমান নিজের দোষ স্বীকার করে নিয়েছেন।’

Sharing is caring!

Loading...
Open