হবিগঞ্জে যুবককে ছুরিকাঘাতে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধি::  সিলেটের হবিগঞ্জ শহরে মাদকের টাকা পাওনা নিয়ে কথা কাটাকাটির জের ধরে রাসেল মিয়া (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সোহাগ নামে এক যুবক আহত হন। গতকাল বুধবার (২১শে ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। নিহত রাসেল শহরতলীর নয়া পাতারিয়া গ্রামের লাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, হবিগঞ্জ পৌর এলাকার উমেদনগর গ্রামের সোহাগ মিয়া শহরের দানিয়ালপুর গ্রামের দীপক নামে এক যুবকের কাছে মাদকের ৫০০ টাকা পাওনা ছিল। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় শহরের কামড়াপুর এলাকায় রাসেলকে সঙ্গে নিয়ে সোহাগ দীপকের কাছ থেকে টাকা আনতে যায়। এ সময় বাকবিতণ্ডার একপর্যায়ে দীপক উত্তেজিত হয়ে সোহাগ ও রাসেলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সোহাগ ও রাসেলকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর সদর হাসপাতালে নিহত ও আহতের স্বজনরা হট্টগোল সৃষ্টি করলে খবর পেয়ে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিবুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় মক্রমপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আহাদ জানান, টাকা পাওনা নিয়ে কথা কাটাকাটির জের ধরে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে রাসেলকে ছুরিকাঘাত করে হত্যা করেছে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক বলেন, ‘রাসেলের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহত সোহাগকে পুলিশি প্রহরায় সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ছাড়া ঘটনার মূল ঘাতক মাদকসেবী দীপককে খুঁজছে পুলিশ। তিনি বেশ কয়েকটি মামলার আসামি।’

Sharing is caring!

Loading...
Open