বিশ্বনাথে সন্তানসহ ১৭ দিন ধরে গৃহবধু নিখোঁজ

       চার বছরের সন্তান’সহ সিলেটের বিশ্বনাথে ১৭ দিন ধরে সোনারা বেগম নামের এক গৃহবধু নিখোঁজ থাকার অভিযোগ পাওয়া গেছে। নিখোঁজ সোনারা উপজেলার লামাকাজী ইউনিয়নের বশিরপুর (পাঠানগাঁও) গ্রামের আবুল কালামের স্ত্রী। গত ৪ঠা ফেব্রুয়ারী ‘স্ত্রী-সন্তান’ নিখোঁজ হওয়ার পর গত ৬ই ফেব্রুয়ারী এব্যাপারে আবুল কালাম বাদী হয়ে বিশ্বনাথ থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছেন। যার নং ৩২২ (তাং ৬.০২.১৮ইং)।

ডায়েরীতে আবুল কালাম উল্লেখ করেছেন, গত ৪ঠা ফেব্রুয়ারী রাত আনুমানিক ৭টার দিকে তার স্ত্রী সোনারা বেগম ৪ বছরের কন্যা শ্যামলী আক্তার মীমকে সাথে কাউকে কিছু না বলে কোথায় চলে গেছেন। এসময় ঘরের অনেক মূল্যবান জিনিসপত্র সাথে নিয়ে গেছেন সোনারা। এরপর রাতে ফিরে না আসলে তারা আত্মীয়-স্বজনদের বাড়ি’সহ বিভিন্ন স্থানে স্ত্রী-সন্তানের খোঁজ করেও পাননি।

ডায়েরী মতে আবুল কালামের স্ত্রী সোনারা বেগমের বয়স ২৪ বছর, উচ্চতা ৪ ফুট ৫ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, চোখের বর্ন কালো, পরনে ছিল কালো-লাল রংয়ের চেক চেক শাড়ী ও এবং কন্যা শ্যামলী আক্তার মীমের বয়স ৪ বছর, উচ্চতা ২ ফুট ৬ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, চোখের বর্ন কালো, পরনে ছিল নীল-সবুজ রংয়ের জামা ও লাল রংয়ের সয়টার। উভয়েই সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলতে পারেন।–বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open