ছাতকে প্রবাসী নারীর শ্লীলতাহানি করে স্বর্ণালংকার লুট

সুরমা টাইমস ডেস্ক ::
ছাতকে এক ইংল্যান্ড প্রবাসী নারীর শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। ডাকতরা বাড়ির লোকজনকে জিম্মি করে আড়াই লক্ষ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছে।

লিখিত অভিযোগ থেকে জানা গেছে, গত ৮ই ফেব্রুয়ারি ভোর রাতে ১০/১২ জনের একটি ডাকাত দল ইংল্যান্ড প্রবাসী জাহানারা বেগমের নিজ বাড়ি ছাতকের মন্ডলীভোগ এলাকার ‘জাহানারা মঞ্জিলে’ প্রবেশ করে। ডাকাতরা বাড়িতে থাকা লোকজনকে ধারালো অস্ত্র দেখিয়ে জিম্মি করে এবং জাহানারা বেগমের গলায় দা ধরে ৫ ভরি ওজনের স্বর্ণালংকার খুনে নেয়।
এ সময় ধস্তাদস্তির এক পর্যায়ে ডাকাতরা জাহানারা বেগম পরনের কাপড় ছিড়ে ফেলে এবং তাকে শারীরীক ভাবে নির্যাতন ও তার শ্লীলতাহানি ঘটিয়ে পালিয়ে যায়।
আহত জাহানারা বেগমকে স্বজনরা উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় গত ৮ই ফেব্রুয়ারি ছাতক থানায় অভিযোগ ( নং-১১৪) দায়ের করা হয়। ছাতক থানা মামলা গ্রহণ না করায় সুনামগঞ্জ জজ আদালতে মামলা (সিআর ৩৫/১৮) দায়ের করেন প্রবাসী জাহানারা বেগম।

মামলায় ছাতকের বৌলা গ্রামের ইলাছ আলীর পুত্র বদরুল আলম(৩৮), ইয়াকুব আলীর পুত্র মইনুল (৩০), মৃত আব্দুন নুরের পুত্র রফিক (৩০) ও ইলাছ আলীর অপর পুত্র ওসমান আলীসহ অজ্ঞাত আরো ৮/১০ জনকে আসামী করা হয়।

এছাড়াও সুনামগঞ্জ জেলা প্রশাসক বরাবরেও লিখিত অভিযোগ করেন জাহানারা বেগম।

আদালত জাহানারা বেগমের অভিযোগ আমলে নিয়ে তদন্তপূর্বক রিপোর্ট পেশ করতে সংশ্লিষ্ট থানাকে নির্দেশ দিয়েছেন।

Sharing is caring!

Loading...
Open