কমলগঞ্জে এসএসসি পরীক্ষার্থী নিখোঁজ

নিজস্ব সংবাদদাতা::       সিলেটর মৌলভীবাজারের কমলগঞ্জে শারমিন আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী পরীক্ষা দিতে এসে নিখোঁজ হয়েছে। গতকাল রোববার (১৮ই ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯ টায় কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা মো: মুছন মিয়া কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছেন (জিডি নং-৮৫৪, তারিখ: ১৮-০২-১৮ইং)।

জিডি সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের সিএনজি অটোরিক্সার চালক মো: মুছন মিয়ার মেয়ে শারমিন আক্তার কমলগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী দিচ্ছে। রোববার সকালে পরীক্ষা কেন্দ্রের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যথাসময়ে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে। পরীক্ষা কেন্দ্র কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রবেশ করে বান্ধবীদের কলম আনার কথা বলে আর পরীক্ষা কেন্দ্রে যায়নি। পরীক্ষায় অংশগ্রহণ না করায় স্কুলের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব মেয়ের বাবাকে মোবাইল ফোনে জানান। মেয়ের বাবা আত্মীয়স্বজনসহ বিভিন্ন স্থানে খুঁজাখুঁজি করে কোথাও না পেয়ে কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

কমলগঞ্জ থানার ওসি মো: মোকতাদির হোসেন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি জিডি হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

Sharing is caring!

Loading...
Open