পুলিশ ও জনতার মধ্যে সেতুবন্ধন তৈরি করতে হবে —অতিরিক্ত ডিআইজি জয়দেব

নিজস্ব প্রতিনিধি::
সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিন এন্ড অপরেশন) জয়দেব কুমার ভদ্র বলেছেন চুরি ডাকাতি মাদক ব্যবসা বন্ধ সহ সার্বিক আইন শৃংখলা রক্ষা পুলিশ ও জনতার মধ্যে সেতুবন্ধন তৈরি করতে হবে। জনগনের সহযোগীতা ছাড়া পুলিশের একার পক্ষে অপরাধ নির্মুল করা সম্ভব নয়। সমাজে ভাল মানুষের পাশাপাশি অনেক পছা মানুষ রয়েছে এ সব পছা মানুষ নিয়ে ভাল কিছু করা না গেলেও নিজেদের জানমাল রক্ষা ও নিরাপত্তার স্বার্থে সমাজের ভাল মানুষদের পুলিশকে সহযোগীতার হাত বাড়িয়ে দিতে হবে। প্রয়োজনে গ্রামে গ্রামে পাহারা বসিয়ে ডাকাতদের ধরে গণপিঠুনি দিয়ে দুচারটা ডাকাতকে মেরে ফেলতে হবে। এতে পুলিশ জনগনকে কোনে হয়রানী করবে না।
গতকাল রোববার সন্ধ্যায় থানা প্রাঙ্গনে অনুষ্ঠিত ওসমানীনগর থানা পুলিশ কর্তৃক আয়োজিত ওপেন হাউস ডেতে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন।
ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও ওসি মোহাম্মদ সহিদ উল্যার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা আ’লীগের সভাপতি ও থানা কমিউনিটি পুলিশের আহ্বায়ক আতাউর রহমান, সদস্য সচিব আবদাল মিয়া, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, সাবেক চেয়ারম্যান পীর মজনু মিয়া, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, তাজপুর ইউপি চেয়ারম্যান ইমরান রব্বানী, উছমানপুর ইউপি চেয়ারম্যান মইনুল আজাদ ফারুক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ আব্দুল বাছিত, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল মিয়া, গোয়ালাবাজার বনিক সমিতির সভাপতি আব্দুর রব গেদা, যুক্তরা প্রবাসী কমিউনিটি নেতা আব্দুল গফুর, রলেক মিয়া, ওসমানীগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল, সাবেক ছাত্রলীগ সভাপতি সেলিম রেজা, যুবলীগ নেতা কওছর আহমদ ও নিরঞ্জন কুমার ধর।
অতিরিক্ত ডিআইজি ওসমানীনগরের আইন শৃংখলার ব্যাপারে উপস্থিত জনতার মধ্য থেকে উম্মোখত বক্তব্য শুনেন। বক্তারা ওসমানীনগরের আইন শৃংখলা রক্ষায় পুলিশ কর্মকর্তা ও যানাবহন সল্পতা সহ বিভিন্ন প্রকার দাবী এবং পরামর্শ অতিরিক্ত ডিআইজির প্রতি উপস্থাপন করেন। পুলিশের যানবাহন সল্পতা শুনে অনুষ্ঠানে আগত ওসমানীনগরের যুক্তরাজ্য প্রবাসী ও হোটেল মেট্রো ইন্টারন্যাশনারে এমডি আব্দুল হাকিম রুপা মিয়া ওসমানীনগর থানা পুলিশকে একটি লেগুনা গাড়ি প্রদানের ঘোষণা দেন। এ ছাড়াও প্রবাসী কমিউনিটি নেতা রলেক মিয়া এক লক্ষ টাকার প্রদানের প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলায়াত করেন থানা মসজিদের ইমাম অবায়দুল হক ও গীতাপাঠ করেন শ্যামাপদ ভট্রাচার্য্য।
ওপেন হাউজ ডে শেষে রাতে অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র ওসমানীনগর থানা পুলিশের সকল অফিসারদের সাথে বৈঠক করেন।

Sharing is caring!

Loading...
Open