খালেদা জিয়ার মুক্তির দাবীতে মালয়েশিয়ায় প্রতিবাদ ও গণস্বাক্ষর


সুরমা টাইমস ডেস্ক :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে রায়ের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করে মালয়েশিয়া বিএনপি তামিংজায়া শাখা ।

রবিবার সন্ধ্যায় তামিংজায়ায়ার একটি রেস্টুরেন্ট এ প্রতিবাদ সভা ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয় । মালয়েশিয়া বিএনপি সভাপতি(প্রস্তাবিত) শহীদ উল্যাহ শহীদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মসূচির উদ্বোধন করেন ।

মাও. নুরুল আলমের পবিত্র কোরআন তেলোওয়াত, তামিংজায়া বিএনপি সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ মারুফ এর সঞ্চালনায় ও তামিংজায়া বিএনপি সভাপতি মো. আমজাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালয়েশিয়া কেন্দ্রীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক মো. কাজী সালাহ উদ্দিন, বিএনপি নেতা আনোয়ার পারভেজ ও ছাত্রনেতা ওয়াহিদ সোহান ।

তামিংজায়া বিএনপি সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুনের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া বক্তৃতা পর্বে আরো বক্তব্য রাখেন তামিংজায়া বিএনপি উপদেষ্টা শাহ আলী, আনিসুর রহ্মান, সহ-সভাপতি মো. মনির, মো. বাসেদ, সাংগঠনিক সম্পাদক আকবর খান, প্রচার সম্পাদক মো. মনির প্রমুখ ।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মোহাম্মদ রিয়াজ, গোলাম সারোয়ার, মো. শাকিল, তামিংজায়া বিএনপির সহ-সভাপতি মো. বাবুল হোসেন, শাজাহান, শাজালাল মোল্লা, মো. সহেল, সহ-সাংগঠনিক মো. ইয়াছিন, শাহ আলী, সহ-প্রচার সম্পাদক মো. মুন্নাসহ বিপুল সংখ্যাক প্রবাসীরা ।

অনুষ্ঠানে বিএনপি কেন্দ্র ঘোষিত গণস্বাক্ষর কর্মসূচিতে প্রায় তিনশতাধিক লোক তাদের নিজের স্বাক্ষর করে । মালয়েশিয়া বিএনপি সভাপতি (প্রস্তাবিত) শহীদ উল্যাহ শহীদ এসময় বলেন, শুরুতেই আজ মাত্র একটি শাখা কমিটির ব্যানারে প্রায় তিনশো’র ও বেশি লোক গণস্বাক্ষর করে সরকারকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে দেশমাতা বেগম খালেদা জিয়াকে বন্দী করে রাখা এত সহজ নয়। দেশের ন্যায় প্রবাস থেকেও আমরা দেশমাতাকে ভুয়া মামলায়, ভুয়া রায়ের মাধ্যমে আটক রাখার জন্য সরকারের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার ।

ধারাবাহিক ভাবে মালয়েশিয়ার প্রতিটি অঞ্চলে এ গণস্বাক্ষর কর্মসূচী চলবে বলেও জানান শহীদ উল্যাহ শহীদ ।

Sharing is caring!

Loading...
Open