অবশেষে অনশন ভাংঙ্গলেন বিএনপি নেতা আবেদ রাজা

মৌলভীবাজার সংবাদদাতা::  একটানা সাত দিন পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অনুরোধে আমরণ অনশন ভাঙলেন বিএনপি নেতা আবেদ রাজা।

আজ রোববার বিকেল সাড়ে চারটায় কুলাউড়া সরকারি হাসপাতালে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাছের রহমান জুস পান করিয়ে জেলা বিএনপির সহ-সভাপতি আবেদ রাজার অনশন ভাঙান। এর আগে ফোনে বিএনপির মহাসচিবের সঙ্গে কথা বলেন আবেদ রাজা।

কুলাউড়া থানা পুলিশের ওসির অপসারণসহ চারটি দাবি বাস্তবায়নের লক্ষে টানা সাত দিন অনশনে ছিলেন আবদে রাজা। অনশনের প্রথম দিন রাতে অসুস্থ হয়ে কুলাউড়া হাসপালে ভর্তি হন। সেখানেই তিনি আমরণ অনশন চালিয়েছেন। এর মধ্যে সরকারি হাসপাতালে বসে সংবাদ সম্মেলন করে বিতর্কের জন্ম দেন এ নেতা।

উল্লেখ্য, গত সোমবার (১২ই ফেব্রুয়ারি) দুপুর ২টা ৩০ মিনিটের দিকে কুলাউড়া পৌর শহরের স্বাধীনতা সৌধে আমরণ অনশনে বসেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সুপ্রিম কোর্টের আইনজীবী আবেদ রাজা। পরে ওই দিন রাত ১টায় তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কুলাউড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

গত ১৫ই ফেব্রুয়ারি কুলাউড়া হাসপাতাল কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণের জন্য ছাড়পত্র দেয়া হলেও বিএনপি নেতা আবেদ রাজা তা ফিরিয়ে দেন। পরে স্বদিচ্ছায় হাসপাতাল থাকবেন বলে কর্তৃপক্ষের কাছে লিখিত দিয়েছেন তিনি।

Sharing is caring!

Loading...
Open