শ্রীমঙ্গলে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

মৌলভীবাজার প্রতিনিধি::    মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ১০ জন আহত হয়েছেন।আজ রবিবার বিকেল ৪টার দিকে ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়কের উত্তরসুর এলাকায় একটি সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহত ট্রাক চালক বাদশা মিয়া (৬০) শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের ভৈরব বাজার এলাকার মৃত তোতা মিয়ার ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালক নিহত হয়। বাসের ১৫ যাত্রী আহত হন। ফায়ার সাভিস কর্মীরা আহতদের উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দিয়েছে। লাশ মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

গুরুতর আহত চার জনকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তারা হলেন, ১.বাদল মিয়া (৫০) পিতা হাজী মো.আশরাফ আলী, উত্তরা ঢাকা, ২.মো.আব্দুল্লা (৩৬) পিতা মৃত পরম আলী,পূর্ববাগল পুর শ্রীমঙ্গল, ৩.মো.সিদ্দিক মিয়া (৪০),পিতা মো.আইনুল হক, বাড়ী বরিশালের হিজলা, ৪.অসিত গোয়ালা (৩০) পিতা বলাই গোয়লা,মাইজদিহি চা বাগান শ্রীমঙ্গল।

ওসি কে এম নজরুল জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতদের উদ্ধার করেছে। দুর্ঘটনার পর পর যান চলাচল বন্ধ থাকলেও এখন পরিস্থতি স্বাভাবিক। দুর্ঘটনায় ট্রাক চালক নিহত হয়েছে।

Sharing is caring!

Loading...
Open