খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন ঢাকা জেলা বিএনপির নেতাকর্মীরা


সুরমা টাইমস ডেস্ক :: দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছেন ঢাকা জেলা বিএনপির নেতাকর্মীরা

রোববার (১৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান মো. সালাহ উদ্দিন ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে জড়ো হন।

এরপর কয়েকজন ভেতরে গিয়ে জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিনের কাছে স্মারকলিপি পৌঁছে দেন।

বিএনপির এই কর্মসূচি উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। রায় সাহেব বাজার মোড়ে মোতায়েন করা হয়েছে জলকামান। তবে এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

স্মারকলিপিতে খালেদা জিয়াকে নির্দোষ দাবি করে বলা হয়েছে, সাজানো মামলায় বিএনপি চেয়ারপারসন ও খালেদা জিয়াকে সাজা দিয়ে কারাগারে বন্দি করা হয়েছে। বানোয়াট মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে সাজা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে অভিযোগ ভিত্তিহীন। তাই তার বিরুদ্ধে ঘোষিত রায়টিও প্রহসনমূলক।

বিএনপির ঢাকা জেলা শাখার নেতাকর্মীরা খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যারিস্টার জিয়াউর রহমান, ঢাকা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম পল, রাশেদুল হাসান রাশেদ, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউজ্জামান বদি, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, ছাত্রদলের সভাপতি হাজী মাসুম প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open