তাহিরপুরে নৌকাডুবিকে কেন্দ্র করে সংঘর্ষে ১৫ জন আহত

নিজস্ব প্রতিনিধি::        সিলেটের সুনামগঞ্জের তাহিরপুরে বলগেটের (বড় ষ্টিলবডি নৌকা) ধাক্কায় শ্রমিক পরিবাহি নৌকা ডুবে যাওয়াকে কেন্দ্র করে গতকাল শুক্রবার বিকেলে দু’পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছে।

এ ঘটনায় এক ইউপি সদস্যসহ ৬ জনকে রাতে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গুরুতর আহত এক জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের হিজলা গ্রামের লিটন দাস পৈন্ডুপ বাজার থেকে বোরো ফসলী জমি রোপনের শ্রমিক নিয়ে বৌলাই নদীপথে নৌকাযোগে নিজ গ্রামে যাবার পথে একটি বলগেট নৌকার ধাক্কায় শ্রমিক পরিবাহি নৌকাটি ডুবে যায়। এতে নৌকায় থাকা শ্রমিকরা সাতড়িয়ে তীরে উঠেন। পরবর্তীতে পৈন্ডুপ বাজারে থাকা জান্টু মিয়া ও ইউপি সদস্য কামাল মিয়ার মধ্যে নৌকা ডুবে যাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে ১৫ জন আহত হন।

সংঘর্ষে উভয় পক্ষের আহতরা হলেন- ইউপি সদস্য কামাল মিয়া, জাকারিয়া, মোফাজ্জল, আলকাছ, মহসিন, বাচ্চু মিয়া, সাজিনুর. তৌফিকনুর।

তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধর জানান, সংঘর্ষের বিষয়টি জানতে পেরেছি, তবে এ বিষয়ে রাত পৌণে ১০টা পর্যন্ত কোন ধরণের লিখিত অভিযোগ পাইনি।

Sharing is caring!

Loading...
Open