গুগল সার্চে সানি লিওনকে টপকে গেছেন প্রিয়া…….!

সুরমা টাইমস ডেস্ক::       ভারতে গুগল সার্চে এখন শীর্ষেও থাকছেন মালয়লাম সুন্দরী প্রিয়া প্রকাশ। এই অষ্টাদশীর চোখের পলকের জাদু মন কেড়েছে সারা ভারতের। ভালোবাসা দিবসে আগের কয়েকদিন তার নামই সর্বাধিকবার খোঁজা হয়েছে ওই সার্চ ইঞ্জিনে।

গুগল সার্চে অভিনেত্রীদের মধ্যে এক নম্বর হওয়ার দৌড়ে সানি লিওনিকে টপকে গেছেন প্রিয়া। পেছনে পড়ে গেছেন ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটের মতো প্রথম সারির তারকারাও। ভারতের সংবাদ সংস্থা টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানিয়েছে।

‘অরু আদার লাভ’ নামের একটি ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হবে প্রিয়ার। এর একটি গানের ভিডিওর সুবাদে রাতারাতি তারকা বনে গেছেন তিনি। এতে স্কুলের এক অনুষ্ঠানে সহপাঠীর সঙ্গে খুনসুটি করতে দেখা গেছে তাকে। এই মিষ্টি অভিব্যক্তি যে কারও মন কেড়ে নেওয়ার মতো। এর সুবাদেই গুগলে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে এমন ভারতীয় অভিনেত্রীদের তালিকায় শীর্ষে উঠে গেছেন ১৮ বছর বয়সী এই তরুণী।

প্রিয়ার অসাধারণ চাহনি সময় গড়ানোর সঙ্গে পরিণত হয় টক অব দ্য কান্ট্রিতে। সব ছেলেই এখন তার মাঝে বুঁদ! ভক্তদের মন্তব্য- চোখ, ভ্রু আর হাসির স্বতঃস্ফূর্ত সম্মিলনে তার প্রেমে না পড়ে উপায় কী! ভাইরাল হয়ে যাওয়া ভিডিওটি ৯ ফেব্রুয়ারি প্রকাশের পর ইউটিউবে প্রায় আড়াই কোটি বার দেখা হয়েছে।

ইন্টারনেটে এখন প্রিয়ার অভিব্যক্তির স্থিরচিত্র আর তাকে নিয়ে সাজানো খবরই ঘুরছে! অনলাইনে তিনি এখন পরিণত হয়েছেন নতুন এক উন্মাদনায়। তার মিষ্টি অভিব্যক্তি সব বয়সী মানুষের মন জয় করেছে। নিজের প্রথম ছবির টিজারে ‘ফ্লাইং কিস’ দেখিয়ে আবারও সবার মন জয় করেছেন তিনি। এই দৃশ্য দেখেও কুপোকাত ছেলেরা।

ইতোমধ্যে ইনস্টাগ্রামে ৩৩ লাখ ফলোয়ার হয়ে গেছে প্রিয়ার। এর মধ্যে প্রথম দিনেই সংখ্যাটা হয়ে যায় ৬ লাখ ১০ হাজার। মডেল কাইলি জেনার ও ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো ছাড়া বিশ্বের আর কারও এমন রেকর্ড নেই।

এদিকে রাতারাতি তারকা বনে যাওয়া প্রিয়া আইনি মারপ্যাঁচে পড়েছেন। কারণ তার ছবির গানের কথা মুসলিম সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত করেছে বলে হায়দরাবাদের ফলকনুমা থানায় অভিযোগ গেছে।

কেরালার ত্রিসুরে বিমলা কলেজে বি.কম পড়ছেন প্রিয়া। লাইমলাইটে তিনি কিন্তু নতুন নন। এর আগে কয়েকটি অনুষ্ঠান ও ফ্যাশন শোতে ক্যাটওয়াক করতে দেখা গেছে তাকে। এখন শুধু এগিয়ে যাওয়ার পালা।

Sharing is caring!

Loading...
Open