মৌলভীবাজারে চলছে মেডিকেল কলেজর শীর্ষক গোলটেবিল বৈঠক


মৌলভীবাজার প্রতিনিধি:: মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ এর প্রয়োজনীয়তা শীর্ষক গোলটেবিল বৈঠক শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকাল থেকে রেষ্ট ইন হোটেল এন্ড রেষ্টুরেন্টের হল রুমে চলছে।

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটঅ্যাপ এন্ড ফেইসবুক পেইজ এই বৈঠকের আয়োজন করেছে। বৈঠকে উপস্থিত আছেন মৌলভীবাজার ৩ আসনের সাংসদ ও প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার ৪ আসনের সাংসদ ও সাবেক চিপ হুইপ আব্দুস শহীদ।

এছাড়া মৌলভীবাজার ১ আসনের সাংসদ ও হুইপ মো: শাহাব্বুদ্দিন, মৌলভীবাজার ২ আসনের সাংসদ আব্দুল মতিন উপস্থিত থাকবেন। এছাড়াও জেলার সাবেক সাংসদ, জনপ্রতিনিধি, শিক্ষাবিদ, রাজনীতিবিদ, আইনজীবি, সাংবাদিক ও সুধীবৃন্দও উপস্থিত আছেন।

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ চাই ওয়ার্ল্ড ওয়াইড ওয়াটঅ্যাপ এন্ড ফেইসবুক পেইজ এর উপদেষ্টা হলেন ড. ওয়ালী তছর উদ্দিন সভাপতিত্ব অনুষ্ঠানের সমন্ধয়কারীর হলেন মোহাম্মদ আবু তাহের, খালেদ চৌধূরী ও এম মুহিবুর রহমান মুহিব। অনুষ্ঠানে পরিচিতি, স্বাগত বক্তব্য, প্রবন্ধ উপস্থাপন, অংশগ্রহণকারীদের সম্মানিত অতিথিদের বক্তব্য পর্ব থাকবে। অনুষ্ঠান সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত চলবে।

Sharing is caring!

Loading...
Open