জগন্নাথপুরে রহস্যজনক হামলায় স্বামী-স্ত্রী আহত

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের সুনামগঞ্জের জগন্নাথপুরে রহস্যজনক হামলায় একই পরিবারের স্বামী ও স্ত্রী আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর পৌর এলাকার ভবানীপুর গ্রামে। এ নিয়ে জনমনে নানা প্রশ্নের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, গত বুধবার রাত ৩ টার দিকে ভবানীপুর গ্রামের হারুন মিয়া বাড়িতে রহস্যজনক হামলার ঘটনায় গৃহকর্তা হারুন মিয়া (৪৫) ও তার স্ত্রী রত্না বেগম (৪০) আহত হন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আজ বৃহস্পতিবার সরজমিনে দেখা যায়, দালান বাড়ির কেছি গেইট ও গ্রিল ভেতর থেকে ভাঙার চেষ্টা করা হয়েছে। এ সময় ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিন বলেন, ঘটনার আলামত দেখে প্রতীয়মান হয়, কোন ব্যক্তি ঘরের ভেতরে ছিল। পরে তালাবদ্ধ বাড়ি থেকে বেরিয়ে যেতে গিয়ে ধরা পড়লে রহস্যজনক ওই ব্যক্তির হামলায় বাড়ির মালিক ও তার স্ত্রী আহত হন। এছাড়া বাড়িতে দুইজন যুবতী মেয়ে রয়েছে। বাড়ির মালিক হারুন মিয়া সিলেটে ও তার স্ত্রী তাদের এক আত্মীয় মারা যাওয়ায় তাদের বাড়িতে ছিলেন। ধারনা করা হচ্ছে, বাড়িতে মালিক না থাকার সুযোগে কোন রহস্যজনক ব্যক্তি বাড়িতে ছিল। তবে রাতে তারা স্বামী-স্ত্রী বাড়িতে এসে বাড়ির প্রধান ফটকে তালাবদ্ধ করার কারণে এ ঘটনা ঘটতে পারে। এ রহস্যজনক হামলার ঘটনায় তদন্ত অব্যাহত রয়েছে। জগন্নাথপুর থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, নারী ঘটিত কোন বিষয়ে এ রহস্যজনক হামলায় আহত হওয়ার ঘটনা ঘটেছে।

Sharing is caring!

Loading...
Open