জামালগঞ্জে ফসলরক্ষা বাঁধ পরিদর্শনে ইউএনও

জামালগঞ্জ প্রতিনিধি::         সিলেটের সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় বেহেলী ইউনিয়নে হালির হাওর, শনির হাওর পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান।

গতকাল বুধবার (১৪ই ফেব্রুয়ারি) দিনব্যাপী হালির হাওরে পরিদর্শনে গিয়ে দেখা যায়- ২০নং পিআইসির প্রদীপ কুমার মজুমদার ৭০%, ৬৫নং পিআইসি আব্দুল আলী ৬০%, ৮৯নং পিআইসি বাদশা মিয়া ৩০%, এবং শনির হাওরে ৬৮নং পিআইসি মনেছা বেগম ৪০%, ১৫নং পিআইসি প্রেমানন্দ দাস ৭০%, ২১নং পিআইসি ফারুক মিয়া ৩০%, ২২নং পিআইসি মো. গণি মিয়া ৩০%, ৬৬নং পিআইসি লালুরগোয়ালা খোকন মিয়া ও পিলু রায় ৫০%, ১২নং পিআইসি মজিবুর রহমান ৭০%, ১৩নং পিআইসি মশিউর ৭০%, আলী আমজাদ ৪০%, জালাল মিয়া ৭০%, নির্মল কান্তি রায় ২০%, পৃতিশ চক্রবর্তী ২০%, উপেন্দ্র বর্মণ ৩৫% কাজ সম্পন্ন করা হয়েছে। যাদের কাজ কম হয়েছে তাদেরকে দ্রুত কাজ করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- পাউবোর শাখা কর্মকর্তা নিহার রঞ্জন দাস, বেহেলী ইউপি চেয়ারম্যান অসীম চন্দ্র তালুকদার, সাবেক উপজেলা চেয়ারম্যান ও ‘হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন’র আহ্বায়ক ইউসুফ আল আজাদ, সাবেক ইউপি চেয়ারম্যান প্রদীপ কুমার মজুমদার মিনু, সাবেক ইউপি সদস্য আজিজুর রহমান, সাংবাদিক ফোরাম সভাপতি ও ‘হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলন’র যুগ্ম আহ্বায়ক মো. ওয়ালী উল্লাহ সরকারসহ প্রকল্পের সভাপতি, সেক্রটারি ও সদস্যবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open