সেই প্রিয়ার বিরুদ্ধে মামলা

সুরমা টাইমস ডেস্ক::                                           যে গান প্রিয়া প্রকাশ ওয়ারিয়াকে রাতারাতি তারকা করে তুলেছিলো, সেই গানই তাকে ফেলে দিলো বিপাকে।

গত ০৯ই ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পেয়েছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়া অভিনীত মালায়ালাম ছবি ‘অরু আদার লাভ’র ‘মানিকেয়া মালারায়া প্রভি’ শিরোনামের একটি গান। যেখানে চোখের জাদুতে সকলের নজর কেড়েছেন প্রিয়া। এবার সেই প্রিয়ার বিরুদ্ধেই হায়দ্রাবাদের ফলকনামা পুলিশ স্টেশনে মামলা দায়ের করলেন এক মুসলিক যুবক ও তার বন্ধুরা।

এ প্রসঙ্গে ওই যুবক সংবাদমাধ্যমকে বলেছেন, “আমি ইউটিউবে ‘মানিকেয়া মালারায়া প্রভি’র ভিডিওটি দেখেছি। ভালোও লেগেছে। ডাউনলোড করে রেখেছি। বারবার দেখার পর গানের কথাগুলো বোঝার চেষ্টা করি। কিন্তু যেহেতু মালায়ালাম ভাষায় তাই বুঝতে পারিনি। তখন গুগল করি। শেষমেশ অনুবাদ করে তবে গানের কথা স্পষ্ট হয়। তখনই বুঝতে পারি এই গানে ‘প্রফেট’ (মুহাম্মদ) কথাটি ব্যবহার করে তাকে অবমাননা করা হয়েছে। গানের কথা মুসলিমদের ভাবাবেগে আঘাত করছে।”

গানটি ইউটিউবে রিলিজ হওয়ার আগে প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার ছিলো মাত্র ১৫০০। ভিডিও ক্লিপটি ভাইরাল হওয়ার পর, তার ফলোয়ার বেড়ে দাঁড়িয়েছে ১১ লাখে। নবাগত একজন অভিনেত্রীর এতো দ্রুত ফলোয়ার বাড়ার বিষয়টি নজিরবিহীন!

Sharing is caring!

Loading...
Open