ভালোবাসা দিবসে চট্টগ্রাম মাতাবেন তাসনিম আনিকা

সুরমা টাইমস ডেস্ক::         গানে গানে দেশ বিদেশে মঞ্চ মাতাচ্ছেন পাওয়ার ভয়েজখ্যাত সংগীতশিল্পী তাসনিম আনিকা। স্টেজ শো আর টিভি প্রোগ্রাম নিয়ে বর্তমানে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এ সংগীতশিল্পী। আসছে ভালোবাসা দিবসেও কন্ঠের যাদুতে মঞ্চ মাতাতে যাচ্ছেন তিনি।

এই ভালোবাসা দিবসে আগামীকাল ১৪ই ফেব্রুয়ারি চট্টগ্রাম নগরীর হোটেল দ্য পেনিনসুলা’র ‘এনচানটেড ভ্যালেন্টাইন্স’ শীর্ষক একটি আয়োজনে পারফর্ম করবেন এ সংগীতশিল্পী। হোটেলের ক্লাব ২১-এ মিউজিকের উত্তাল বিটে মধ্যরাত পর্যন্ত দর্শক মাতাবেন। এই আয়োজনে এন্ট্রি টিকিটের দাম রাখা হয়েছে তিন হাজার টাকা।

তাসনিম আনিকা বলেন, ‘বরাবরের মত এবারও চট্টগ্রামের দ্য পেনিনসুলায় ভালোবাসা দিবসের একটি বড় আয়োজন থাকছে। এবারের আয়োজনে পারফর্ম করতে যাচ্ছি। আশা করি সবাইকে মুগ্ধ করার মতো ভালো কিছু গান উপহার দিতে পারবো।’

ভালোবাসা দিবসের পরদিন ১৫ই ফেব্রুয়ারি দ্য পেনিনসুলার কর্পোরেট নাইটেও পারফর্ম করবেন তিনি। আবার তারপরদিন ১৬ই ফেব্রুয়ারি অংশ নেবেন নগরীর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ কতৃক আয়োজিত তাদের রিইউনিয়ন প্রোগ্রামে।সেখানে ব্যান্ড দল এলআরবি’র সঙ্গে একই মঞ্চে পারফর্ম করবেন তাসনিম আনিকা।

Sharing is caring!

Loading...
Open