দুর্বার আন্দোলন গড়ে তোলার হুমকি বিএনপির

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে শান্তিপুর্নভাবে পালিত হয়েছে বিএনপির অবস্থান কর্মসুচী। সিলেট রেজিস্ট্রারী মাঠে কেন্দ্রীয় ঘোষিত কর্মসুচীর অংশ হিসেবে আজ সকাল ১১ টা থেকে দুপুর ১টা পর্যন্ত দুই ঘন্টাব্যাপী শান্তিপুর্ন অবস্থান কর্মসুচী পালন করেন দলীয় নেতাকর্মীরা।

কর্মসূচিতে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত অবস্থান কর্মসুচীতে জেলা ও মহানগর বিএনপি ছাড়াও মুক্তিযোদ্ধা দল, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল, মহিলা দল, জাসাস ও ওলামা দলের কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সিলেট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল ও মহানগর সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বখত চৌধুরী সাদেক এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত অবস্থান কর্মসুচীতে বক্তব্য রাখেন- বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা এম.এ হক, বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম, বিএনপির কেন্দ্রীয় সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এবং জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ,মহানগর বিএনপি’র সহ-সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল প্রমুখ।

বক্তারা বলেন, জনতার ধৈর্য্যের বাঁধ ভাঙার পূর্বেই বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। নতুবা সিলেট থেকে দুর্বার আন্দোলন গড়ে তোলারও হুমকি দেন তারা। জনতা এই অবৈধ রায় প্রত্যাখ্যান করে বিএনপি চেয়ারপারসনের মুক্তির দাবিতে রাজপথে নেমে এসেছে। খালেদা জিয়াকে মুক্ত করেই তারা ঘরে ফিরবে বলে জানান।

কর্মসুচীতে বক্তারা আগামীকালের সকাল ৯টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত অনশন কর্মসুচীতে উপস্থিত থাকার জন্য সকলকে অনুরোধ জানান।

Sharing is caring!

Loading...
Open