মখন মিয়ার উপর মামলা,মোল্লারগাঁও ইউনিয়নবাসীর স্মারকলিপি

মোল্লারগাঁও ইউনিয়নের কয়েকবারের নির্বাচিত চেয়ারম্যান, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মো. মখন মিয়াকে গত ৮ই ফেব্রুয়ারী বন্দরবাজারে সংঘর্ষের ঘটনায় আসামি করার প্রতিবাদে মোল্লারগাঁও ইউনিয়বাসীর পক্ষে সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. গোলাম কিবরিয়া বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে মোল্লারগাঁও ইউনিয়নবাসীর পক্ষ থেকে বলা হয়, সম্প্রতি আমাদের মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিতভাবে যে মামলা জড়ানো হয়েছে তা সত্য নয়। শেখ মখন মিয়া একজন শান্তিপ্রিয় মানুষ। তিনি জনগণ দ্বারা নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে ৩৫ বৎসর যাবৎ দ্বায়িত্ব পালন করে আসছেন। তিনি সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতাকালীন সভাপতি থেকে বর্তমান পর্যন্ত ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় কাজ করে যাচ্ছেন।

স্মারকলিপিতে আরো উল্লেখ করা হয়, শেখ মো. মখন মিয়া চেয়ারম্যান হযরত শাহজালাল (রহ.) ভক্তবৃন্দ পরিষদ ও বাংলাদেশ মাজার ফেডারেশনের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

স্মারকলিপিতে স্বার্থন্বেষী মহল কর্তৃক হিংসাতক মনোভাব নিয়ে স্বানামধন্য চেয়ারম্যান শেখ মো. মখন মিয়াকে মিথ্যে মামলা জড়ানোর কথা বলা হয়েছে। এবং অবিলম্বে শেখ. মখন মিয়া চেয়ারম্যানে উপর থেকে মামলা প্রত্যাহরের দাবি জানানো হয়।

স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের মেম্বার সুজা চৌধুরী, মকব্বির আলী, হাসন মিয়া, আলী হোসেন, আলা উদ্দিন, শেখ. মুন্না, ইমরান আহমদ, আলী হোসেন, আফজল মিয়া, উজ্জল আহমদ, সানার মিয়া, ইব্রাহীম আলী, আফজল চৌধুরী প্রমুখ।–বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open