সুনামগঞ্জে অস্ত্রসহ ০৩ ডাকাত গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি:: সিলেটের সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে অস্ত্রসহ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল রোববার বিকালে দক্ষিন সুনামগঞ্জ থানায় ১০ ডাকাতের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে দু’টি মামলা হয়েছে। আজ সোমবার (১২ই ফেব্রুয়ারি) পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। তদন্ত কর্মকর্তা গ্রেফতারকৃতদেরকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার জন্য সংশ্লিষ্ট আদালতে আদের করবেন বলে জানা যায়।

জানা গেছে, উপজেলার ভমভুমি এলাকার গতকাল রোববার (১১ই ফেব্রুয়ারি) ভোরে ১০ থেকে ১৫ জনের একটি অস্ত্রধারী ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদে থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালালে পাল্টা পুলিশের হামলা করে দুর্বৃত্তরা।

এ সময় পুলিশ তিন রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি বর্ষণ করলে ডাকাতরা পিছু হটলে ধাওয়া করে পুলিশ ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- জগন্নাথপুর উপজেলার ছেইছাখানি গ্রামের মৃত মছলুম উল্লাহর ছেলে আব্দুর রউফ (৫০) একই উপজেলার মজিদপুর গ্রামের মৃত কাছিম আলীর ছেলে নূর উদ্দিন (৫০) ও বাউরকাপন গ্রামের মৃত হেকিম আলীর ছেলে আব্দুল হামিদ (৩৯)।

এ সময় পুলিশ ডাকাতদের কাছ থেকে পাইপ গান ও রামদাসহ একাধিক দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করে।

সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবীবুল্লাহ জুয়েল বলেন, থানা পুলিশের আগাম সতর্কতার মুখে একটি বড় ধরণের ডাকাতি প্রতিহত করা হয়েছে। আজ সোমবার (১২ই ফেব্রুয়ারি) গ্রেফতারকৃত ডাকাত দলের সদস্যদের আদালতে সোপর্দ করা হয়।

Sharing is caring!

Loading...
Open