জৈন্তাপুরে বিএনপি-ছাত্রদলের বিক্ষোভ মিছিল ৮জন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জিয়া অরফানেজ ট্রাষ্ট মামলার রায় প্রকাশের পর সারা দেশের ন্যায় সিলেটের জৈন্তাপুরেও বিক্ষোভ মিছিল পালন করে বিএনপি ও তার অঙ্গসংগঠন। আলোচিত এই মামলায় বেগম খালেদা জিয়ার ৫ বছরের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে।
গত ৮ই ফেব্রুয়ারী বৃহস্পতিবার আমলী আদালত থেকে বিএনপি নেত্রী বেগম জিয়ার দন্ডাদেশ প্রকাশের পর সারা দেশে প্রতিবাদের ঝড় উঠে। তারই ধারা বাহিকতায় জৈন্তাপুর উপজেলা বিএনপির উদ্যোগে জৈন্তাপুর উপজেলা সদরে বিক্ষোভ মিছিল পালন করে স্থানীয় বিএনপি ও ছাত্রদলের নের্তৃবৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ৪নং দরবস্ত ইউ/পি চেয়ারম্যান বাহারুল আলম বাহার, চারিকাটা ইউনিয়ন বিএনপির সভাপতি হেলাল আহমদ, নিজপাট ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুস শুকুর, দরবস্ত ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সমছির আলী, উপজেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক ও সিলেট তামাবিল বাস চালক সমিতির সভাপতি আব্দুল মনাফ, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক আবুল হাসিম,ইউপি সদস্য হুমায়ন কবির খান, বিএনপি নেতা সিফত উল্লাহ, জেলা ছাত্রদলের বৃত্তি ও ছাত্র কল্যান সম্পাদক সাব্বির আহমদ, সাবেক যুগ্ন আহবায়ক দুলাল আহমদ, নিজপাট ছাত্রদলের সভাপতি নাজমুল হক ইয়াজুল,ছাত্রনেতা বাবর, ফয়েজ আহমদ রনি, ফারজান,নাসির,কয়েস, রিফাত খান, রুবেল আহমদ সহ উপজেলা বিএনপি ও এর অঙ্গ সংগঠনের অনেকেই। এছাড়াও চিকনাগুলের শুক্রবারী বাজারে জৈন্তাপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক নাছির উদ্দিনের নেতৃত্বে এক বিক্ষোভ মিসিল হয়।
উল্লেখ্য, রায়ের আগে ও পরে জৈন্তাপুরে পুলিশি অভিযানে মোট আট জনকে গ্রেফতার করা হয়।

Sharing is caring!

Loading...
Open