ফেরদৌসী প্রিয়ভাষিণীর চিকিৎসা সহায়তায় মঞ্চে আসছে কঞ্জুস

সুরমা টাইমস ডেস্ক::      জটিল রোগে আক্রান্ত জাতির অন্যতম শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধা ও ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণী। তার দ্রুত আরোগ্য লাভ ও দীর্ঘমেয়াদী চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে দেশের অন্যতম প্রধান নাট্য সংগঠন লোক নাট্যদল। তাদের জনপ্রিয় প্রযোজনা দেশের সর্বাধিক মঞ্চায়িত নাটক ‘কঞ্জুস’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে।

আগামীকাল শুক্রবার, ৯ই ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৬টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল হলে নাটকটি মঞ্চায়িত হবে। ফরাসি নাট্যকার মলিয়েরের বিখ্যাত কমেডি ‘দি মাইজার’ অবলম্বনে ‘কঞ্জুস’ নাটকটির রূপান্তর করেছেন তারিক আনাম খান এবং নির্দেশনা দিয়েছেন কামরুন নূর চৌধুরী।

ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিণী একজন বীর মুক্তিযোদ্ধা যিনি দেশের বিভিন্ন সামাজিক আন্দোলন ও গণমানুষের অধিকার প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। তার অসুস্থতায় দ্রুত আরোগ্যলাভে সহায়তার উদ্দেশ্যে সুলতানা কামাল, সাঈদা কামাল, এ্যারোমা দত্ত, মেঘনা গুহ ঠাকুরতা, খুশি কবীর, শারমীন মুরশিদ, ম. হামিদ, অধ্যাপক সাবরিনা সুলতানা চৌধুরী, আফরোজা পারভীন, মাহমুদা বেগম সহ দেশের বিশিষ্টজনদের গৃহিত উদ্যোগের সঙ্গে সংহতি প্রকাশ করে লোক নাট্যদল (বনানী) এ বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে।

এ প্রক্রিয়ার সাথে সম্পৃক্ত হতে পেরে লোক নাট্যদল (বনানী) গর্বিত এবং সকল নাট্যদর্শক, নাট্যকর্মী, শিল্পী- শুভানুধ্যায়ী সহ সকলকে তার চিকিৎসা সহায়তায় এগিয়ে আসার জন্য আকূল আবেদন জানাচ্ছে।

Sharing is caring!

Loading...
Open