সিলেট বিভাগে শ্রেষ্ঠ শমশেরনগর বিএএফ শাহীন কলেজ

সিলেট বিভাগের শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হওয়ায় আনন্দ র‌্যালি হয়েছে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিএএফ শাহীন কলেজে।
গত মঙ্গলবার দুপুর ১২টায় বিএএফ শাহীন কলেজ অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মো. জাহাঙ্গীর আলম তালুকদার পিএসসি এর নেতৃত্বে কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণে কলেজ ক্যাম্পাস থেকে এক বিরাট আনন্দ র‌্যালি বের হয়। আনন্দ র‌্যালিটি শমশেরনগর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কলেজ ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।
উল্লেখ্য, মৌলভীবাজার জেলা পর্যায়ে তৃতীয়বারের মত শ্রেষ্ঠত্ব অর্জন করে এবার সিলেট বিভাগীয় পর্যায়েও শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হয়েছে শমশেরনগর বিএএফ শাহীন কলেজ। সম্প্রতি সিলেট বিভাগীয় পর্যায় থেকে শ্রেষ্ঠত্ব অর্জনের ঘোষণা করে যাচাই বাচাই কমিটি। ভাল ফলাফলসহ ১৬টি ক্যাটাগরিতে সাফল্য দেখানোর কারণে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্বের মুকুট অর্জন করে কলেজটি। ২০১২ সালে শিক্ষাবর্ষ শুরুর পর থেকে মৌলভীবাজার জেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হওয়ার পর এবার সিলেট বিভাগের সেরা নির্বাচিত হয়।
শমশেরনগর বিএএফ শাহীন কলেজ সূত্রে জানা যায়, ৩ সেপ্টেম্বর ২০১১ সালে শিক্ষা প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা লাভ করে। সৃজনশীল মেধা অন্বেষণ, বোটানি অলিম্পিয়াড, পদার্থ অলিম্পিয়াড, প্রথম আলো গণিত অলিম্পিয়াড, বিতর্ক প্রতিযোগিতা, সাহিত্য ও ক্রীড়া ও সংস্কৃতি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে শমশেরনগর বিএএফ কলেজ কৃতিত্ব অর্জন করে। এসব সার্বিক বিষয় বিবেচনা করে ২০১৮ সালে সিলেট বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে। এছাড়া প্রতিষ্ঠানটি জেলা পর্যায়ে পরপর তিন বার শ্রেষ্ঠত্ব অর্জন করে।
শমশেরনগর বিএএফ শাহীন কলেজ অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন মো. জাহাঙ্গীর আলম তালুকদার পিএসসি এ সাফল্যের জন্য কলেজের সকল শিক্ষকমন্ডলীকে আন্তরিক ধন্যবাদ জানান।–বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open