শ্রীমঙ্গল থেকে মাদক দ্রব্যসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি:: সিলেটের শ্রীমঙ্গল থেকে পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক দ্রব্যসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯। গতকাল মঙ্গলবার (৬ই ফেব্রুয়ারি) এ অভিযান চালানো হয়। র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন মঙ্গলবার সন্ধ্যায় সিপিসি-২ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল ফিনলে চা বাগানের চেকপোস্টের সামনা থেকে মাদক দ্রব্যসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।

তারা হলেন উদনা গ্রামের আটুনবস্তি এলাকার দুলাল গোয়ালার ছেলে রাজু গোয়ালা (২০) ও মৃত রগু কর্মির ছেলে আদিত্য কর্মি (১৯)। এসময় তাদের কাছ থেকে ৪৫ বোতল ফেন্সিডিল, ০১টি মোটর সাইকেল, ০৩টি মোবাইল ফোন, ০৪টি সিমকার্ড ও ০২টি মেমরী কার্ড উদ্ধার করা হয়। অপর অভিযানটিও প্রায় একই সময়ে পরিচালনা করে র‌্যাবের শ্রীমঙ্গল ক্যাম্প।

এসময় তারা মৌলভীবাজার সুরভী পাড়ার রাস্তা থেকে ৫৮ লিটার চোলাই মদসহ ৩ অভিযুক্তকে আটক করে। তারা হলেন ষ্টেশন রোড সামছু মিয়ার বাড়ির ভাড়াটিয়া কুমিল্লার বি-পাড়া থানার দেহুশ মধ্যপাড়ার দুলালের বাড়ীর মৃত রেশত আলীর পুত্র মো. বাবুল মিয়া (৫০), শ্রীমঙ্গলের সাতগাঁও গ্রামের শেখ সোনা মিয়ার পুত্র মো. আব্দুল কাদের শেখ (২৮), মুচি পট্টি আরামবাগ উকিল বাড়ির সাধু রবি দাসের পুত্র চন্দন রবি দাস (২২)। এ সময় তাদের কাছ থেকে ১টি মোবাইল ফোন, ১টি সিমকার্ড ও উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত মালামালসহ আটককৃতদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব-৯।

Sharing is caring!

Loading...
Open