সড়ক দুর্ঘটনায় প্রাণহানির প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ


সুরমা টাইমস ডেস্ক :: মৌলভীবাজারে প্রতিনিয়ত সড়ক দুর্ঘটনায় প্রাণহানির প্রতিবাদে এবং গাড়ি চালকদের প্রশিক্ষনের মাধ্যেমে প্রাণহানি রোধের দাবিতে মানববন্ধন প্রতিবাদ সভা করেছে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ মঞ্চ মৌলভীবাজার।

মঙ্গলবার সকাল ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাব সম্মুখে বিভিন্ন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী. রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পরিবেশবাদী সংগঠনের নেতৃবৃন্দেও অংশ গ্রহণে মানববন্ধন অনুষ্ঠিত।

সমাবেশে সড়ক দুর্ঘটনায় নিহত রাফাতের বাবা আব্দুল মুমিন চৌধূরীর সভাপতিত্বে ও আশফাক আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পরিবেশবাদী সংগঠনের নেতৃবৃন্দ ও রাফাতের স্বজনরা।

এসময় বক্তারা বলেন, আর কতো প্রাণ এভাবে ঝরে পড়বে চালকদের অদক্ষতায় এবং বেপরোয়া গাড়ি চালনায়।তারা দাবি জানান গাড়ি চালকদের বেপরোয়া গাড়ি চালনা বন্ধ করে নির্দিষ্ট গতিতে গাড়ি চালনা সহ আইন ও নীতিমালার মধ্যে নিয়ে আসার।

উল্লেখ্য, ২৩ জানুয়ারি মৌলভীবাজার থেকে শ্রীমঙ্গল যাবার পথে কালাপুর নামকস্থানে একটি দ্রুতগ্রামী ট্রাক ও সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটলে সিএনজিতে থাকা রাফাত গুরুত্বর আহত হন। ৩১ জানুয়ারি সন্ধ্যায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

Sharing is caring!

Loading...
Open