দোয়ারাবাজারে সরকারী খাদ্যগুদামের ৬০বস্তা চালসহ ২ চালক আটক

নিজস্ব প্রতিনিধি::                                     সিলেটের সুনামগঞ্জের দোয়ারাবাজার থেকে সরকারী খাদ্যগুদামের ৬০বস্তা চালসহ দুই পিকআপ ভ্যান চালককে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (০৫ই ফেব্রুয়ারি) বেলা দেড়টায় উপজেলার সদর ইউনিয়নের ছাতক-দোয়ারাবাজার সড়কের ডিগ্রী কলেজের সামনে থেকে চালসহ দুই ভ্যান চালককে আটক করা হয়।

আটককৃত ভ্যান চালকরা হলো- মো. রিপন মিয়া ও মো শাহেদ আলী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার বেলা দেড়টায় দোয়ারাবাজার উপজেলা খাদ্যগুদাম থেকে দুই পিকআপ ভ্যানে করে ৬০বস্তা চাল নিয়ে ছাতক উপজেলার উদ্দেশ্যে রওয়ানা হয়। খাদ্যগুদাম থেকে চাল পাচার হচ্ছে এই গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার সড়কের ডিগ্রী কলেজের সামনে থেকে সরকারী খাদ্যগুদামের ৬০বস্তা চালসহ দুই পিকআপ চালকে আটক করেছে পুলিশ আটক করে। পরে ৬০বস্তা চাল জব্দ করে পিকআপ ভ্যানের দুই চালককে দোয়ারাবাজার থানায় নিয়ে আসা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটক হওয়া চাল ও চালক থানায় রয়েছে। তবে কার জন্য চাল নিয়ে কোথায় যাওয়া হচ্ছিলো তাৎক্ষনিক কিছু জানায়নি পুলিশ।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার এএসআই ফরিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার খাদ্যগুদাম থেকে ৬০ বস্তা চাল পাচার করা হচ্ছে এই সংবাদের ভিত্তিতে পিকআপ ভ্যান দুটি আটক করি। পিকআপ ভ্যানের চালক দুজনকেও আটক করা হয়।

তবে কোথায় বা কার জন্য চাল নিয়ে যাওয়া হচ্ছে এখনো জানা যায়নি। চালক দুজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা করা হবে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open