‘আগামী ৮ই ফেব্রুয়ারি সারাদিন মাঠে থাকবে ছাত্রলীগ’

সুরমা টাইমস ডেস্ক::       ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপিত সাইফুর রহমান সোহাগ বলেছেন, আগামী ৮ই ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি যাতে দেশে কোনো প্রকার নাশকতার সৃষ্টি করতে না পারে সেজন্য প্রতিরোধ গড়ে তুলতে হবে। ছাত্রলীগকে সারাদিন মাঠে অবস্থান করতে হবে। গতকাল শনিবার বিকেলে গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকায় একটি কমিউনিটি সেন্টারে জেলা ছাত্রলীগের কর্মী সভায় তিনি একথা বলেন।

এসময় কয়েক দিনের মধ্যে গাজীপুর জেলায় ছাত্রলীগের পুরাতন কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হবে বলে জানান সাইফুর রহমান সোহাগ।

নতুন কমিটির জন্য ছাত্রলীগ সদস্যদের জীবনবৃত্তান্ত সংগ্রহ করা হয়েছে বলে জানিয়েছেন কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ।

গাজীপুর জেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন শাওনের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম রবিনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম, কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন, কালিয়াকৈর উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open