প্রশাসনের কাছে নিরপেক্ষ আচরণ প্রত্যাশা সিলেট বিএনপি’র

সুরমা টাইমস ডেস্ক::    খালেদা জিয়ার সিলেট সফরকালে প্রশাসনের কাছে নিরপেক্ষ আচরণ প্রত্যাশা করেছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ। প্রশাসনকে উদ্দেশ্য করে নেতৃবৃন্দ বলেন, ‘দলীয় চেয়ারপার্সনের সফরকালে আমরা প্রজাতন্ত্রের কর্মচারীসহ সকলের সহযোগিতা চাই। ’ তারা বলেন, ‘আমরা শান্তিতে বিশ্বাসী। দলীয় চেয়ারপার্সনের সফরকালে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে তারা সব মহলের প্রতি আহ্বান জানান।

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া সোমবার সড়ক পথে সিলেট আসবেন। বেলা তিনটায় সিলেট পৌঁছবেন তিনি। এরপর বেলা ৪টায় তিনি হযরত শাহজালাল(র.) এবং বেলা সাড়ে ৪টায় হযরত শাহপরান(র.) এর মাজার জিয়ারত করবেন। তিনি সার্কিট হাউসে রাতযাপন করে পরদিন সকালে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

দলের চেয়ারপার্সনের সিলেট সফর উপলক্ষে আজ রোববার দুপুরে নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের আয়োজন করে জেলা ও মহানগর বিএনপি।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ অভিযোগ করেন, দলের চেয়ারপার্সনের সিলেট সফর উপলক্ষে তাদের মাইকযোগে প্রচারণা চালাতে প্রশাসনের পক্ষ থেকে বারণ করা হয়েছে। দলের নেতা-কর্মীদের বাসা-বাড়িতে তল্লাশীরও অভিযোগ আনেন তারা।

সংবাদ সম্মেলনে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, সাবেক এমপি শফি আহমদ চৌধুরী, জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন, সেক্রেটারী বদরুজ্জামান সেলিম, জেলা সেক্রেটারী আলী আহমদসহ জাসাস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হেলাল খান, কাউন্সিলর কয়েস লোদী, ফরহাদ চৌধুরী শামীম, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open