আটক তিন চোর সম্পর্কে তারা আপন তিন ভাই


কানাইঘাট প্রতিনিধি:: সিলেটের কানাইঘাট উপজেলায় চুরির সময় জনতার সহায়তায় তিন চোরকে আটক করেছে পুলিশ। আটক তিন চোর সম্পর্কে আপন ভাই।
আটককৃতরা হচ্ছে- সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ী গ্রামের আব্দুল হাসিমের ৩ ছেলে মামুন রশিদ উরফে স্বপ্নীল(২০), হারুন রশিদ(২৬), হুমায়ুন রশিদ(২২)।
শুক্রবার রাতে উপজেলার দূর্গাপুর স্কুল এন্ড কলেজের একাডেমী ভবনের ২য় তলায় অবস্থিত শেখ রাসেল কম্পিউটার ল্যাব সেন্টার থেকে ১৭টি ল্যাপটপ চুরির সময় তাদের হাতে নাতে আটক করা হয়।
স্থানীয়রা জানান, গত শুক্রবার রাতে তিন ভাই মিলে বিদ্যালয়ের একাডেমীক ভবনের ২য় তলা থেকে শেখ শেখ রাসেল কম্পিউটার ল্যাব সেন্টার থেকে তালা ভেঙ্গে ১৭টি ল্যাপটপ ও ২টি ডিজিটাল প্রজেক্টর নিয়ে পালানো চেষ্টা করে। এ সময় নৈশ প্রহরী তাদের বাঁধা দিলে তাকে আঘাত করে রক্তাক্ত করে ফেলে যায়। নৈশ প্রহরী ও স্থানীয়দের চিৎকারে আশেপাশের জনতার সহায়তায় তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়।
এদিকে, প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক মামুন রশিদ বাদী হয়ে তিন ভাইকে আসামী করে শনিবার কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন।
কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নুনু মিয়া জানান, আসামীদের অপরাধমুলক কর্মকান্ডের তথ্য উদঘাটনের তৎপরতা চলছে। আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে জানান তিনি।

দূর্গাপুর স্কুল এন্ড কলেজ গভর্ণিং বডির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান মুবেশ্বির আলী জানানা, নৈশ্য প্রহরীর আলা উদ্দিনের সাহসিকতায় প্রায় ১০লাখ টাকার মালামাল চুরি হওয়ার হাত থেকে রক্ষা পেয়েছে।

Sharing is caring!

Loading...
Open