চন্দ্রগ্রহণের রাতে আকাশে দেখা গেলো ভিনগ্রহীদের যান…….!

সুরমা টাইমস ডেস্ক::                 গত বুধবার চন্দ্রগ্রহণের রাতে আকাশে দেখা গিয়েছিল ভিনগ্রহীদের যান। এমনটাই দাবি করেছে ‘ইউএফও ম্যানিয়া’ নামের একটি ইউটিউব চ্যানেল। ভিনগ্রহীদের বিষয়ে সন্ধান চালানোই ইউটিউব চ্যানেলটির অন্যতম কাজ বলে জানা গেছে।

গত বুধবার ১৫২ বছর পর বিরল চন্দ্রগ্রহণ দেখা গিয়েছিল। আর চন্দ্রগ্রহণের রাতেই ‘ইউএফও ম্যানিয়া’ একটি ভিডিও আপলোড করে ইউটিউবে।

এই ভিডিওটিতে দেখা গেছে, চাঁদের পাশে একটি চলমান বস্তু। ‘ইউএফও ম্যানিয়া’-র দাবি,ওই বস্তুটি আসলে ভিনগ্রহীদের যান, যার পোশাকি নাম ‘আনআইডেন্টিফাইড ফ্লাইং অবজেক্ট’। জানা গেছে, ২৪ ঘণ্টায় এ ভিডিওটি ৪০ হাজারেরও বেশি মানুষ দেখেছেন।

গত বুধবার বিরল চন্দ্রগ্রহণ অবলোকন করেছেন বিশ্বের লাখো মানুষ।  বিশ্বের নানা দেশের মানুষ চোখ রেখেছিলেন আকাশে।

তবে অনেকের দাবি, ‘ইউএফও ম্যানিয়া’-র ভিডিওটি বিশ্বাসযোগ্য নয়। তাদের যুক্তি, চলমান বস্তুটি একটি বোয়িং বিমান হতে পারে।

মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসা-র রয়েছে ভিনগ্রহীদের অনুসন্ধানে আলাদা বিভাগ। তবে এখনও পর্যন্ত বিশ্বাসযোগ্য তথ্যের খোঁজ পায়নি সংস্থাটি।

বিভিন্ন সময়েই ভিনগ্রহীদের নিয়ে নানা যুক্তিতর্ক হয়েছে, রয়েছে অনেক কাহিনীও।
অনেকেরই দাবি, আদি সভ্যতায় যে ‘ঐশ্বরিক শক্তি’র কথা বলা হয়েছে, তা আসলে ভিনগ্রহীদেরই শক্তি। নিজেদের দাবির পক্ষে যুক্তিও তুলে ধরেছেন তারা। সেই যুক্তি খণ্ডনও করেছেন বহু জ্যোর্তিবিজ্ঞানী। তবে, ভিনগ্রহীদের নিয়ে আগ্রহের ভাটা পড়েনি। হলিউড ও বলিউডেও ভিনগ্রহীদের নিয়ে বেশ কয়েকটি ছবি তৈরি হয়েছে।

Sharing is caring!

Loading...
Open