কানাইঘাটের দুর্গাপুর স্কুলে চুরি করতে গিয়ে জনতার হাতে ০৩জন আটক

নিজস্ব প্রতিনিধি::     কানাইঘাট উপজেলার বড়চতুল ইউপির দুর্গাপুর স্কুল এন্ড কলেজে শেখ রাসেল কম্পিউটার ল্যাব সেন্টার থেকে তালা ভেঙ্গে ১৭টি ল্যাপটপ ও ২টি ডিজিটাল প্রজেক্টর চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছেন ৩জন। গতকাল শুক্রবার রাত অনুমান ১০টার দিকে স্কুলের নৈশ্য প্রহরী আলা উদ্দিনকে রক্তাক্ত জখম করে এসব মালামাল চুরি করে পালিয়ে যাবার সময় স্থানীয় জনতা তাদের আটক করে।

তারা হলেন কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ী গ্রামের আব্দুল হাসিমের পুত্র, বর্তমানে সিলেট শহরের জালালাবাদ এলাকায় বসবাসরত পেশাদার অপরাধী মামুন রশিদ উরফে স্বপ্নীল(২০), হারুন রশিদ(২৬), হুমায়ুন রশিদ(২২)। জানা যায় তারা আপন তিন ভাই। এসময় চুরির সরঞ্জামসহ স্থানীয় লোকজন তাদের আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে কানাইঘাট থানা পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত ৩টি লোহার রড, ১টি তালা ভাঙ্গার রড, ১টি ধারালো চাকু, ১টি ম্যাগলাইট, ১টি স্ক্রু-ড্রাইভার সহ ১টি কালো রঙের ক্যারি ব্যাগ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক মামুন রশিদ বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৩ সহোদর ভাই কে আসামী করে আজ শনিবার থানায় মামলা দায়ের করেছেন। দূর্গাপুর স্কুল এন্ড কলেজ গর্ভনিং বডির সভাপতি মুবেশ্বির আলী জানিয়েছেন, নৈশ্য প্রহরী আলা উদ্দিনের সাহসিকতায় স্কুলের প্রায় ১০লক্ষ টাকার মালামাল চুরি হাত থেকে রক্ষা পেয়েছে। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ নুনু মিয়া জানান গ্রেপ্তারকৃতদের কাছ থেকে অপরাধ মূলক কর্মকান্ডের তথ্য উদঘাটনের জন্য পুলিশি তৎপরতা চলছে।

Sharing is caring!

Loading...
Open