‘নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের যৌক্তিকতা নেই’

সুরমা টাইমস ডেস্ক::   আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে সক্ষম। তাই নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করার কোনো যৌক্তিকতা নেই।

আজ শুক্রবার দুপুর ১২টার দিকে কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে হানিফ এসব বলেন।

১৯৭১ সালের মার্চে স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের পক্ষে প্রথম দেশের পতাকা উত্তোলনকারীদের সংবর্ধনা দেওয়া হয় অনুষ্ঠানে। এ ছাড়া রহিমা-আফছার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তরও উন্মোচন করা হয়।

হানিফ বলেন, ‘শেখ হাসিনার সরকারের অধীনে বর্তমান নির্বাচন কমিশন যেকোনো নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সক্ষম, যে কারণে তত্ত্বাবধায়ক সরকার বা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করার আর কোনো যৌক্তিকতা নেই।’

মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি সন্ত্রাসী দল। তিনি বলেন, ‘আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এসব শান্তি নষ্টকারীকে গ্রেপ্তার করেছে। যারা সন্ত্রাসী কার্যক্রম করেছে, তাদের ধরা পুলিশের দায়িত্ব। সন্ত্রাসী কাজ করবেন আর ধরলে বলবেন দমনপীড়ন হচ্ছে, এ ধরনের মিথ্যাচার করে পার পাওয়া যাবে না।’

আইনশৃঙ্খলা বাহিনী আরো কঠোর ভূমিকা নিয়ে সন্ত্রাসী নাশকতামূলক কর্মকাণ্ড দমন করবে বলে জানান আওয়ামী লীগ নেতা। তিনি বলেন, খালেদা জিয়াকে রাজনীতি থেকে সরানোর কোনো অভিপ্রায় নেই।

অনুষ্ঠানে প্রথম পতাকা উত্তোলনকারী হিসেবে সংবর্ধনা নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রেস সচিব ইহসানুল করিম।

অনুষ্ঠানে বক্তব্য দেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান হাজি রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, কলেজ পরিচালনা পরিষদের সভাপতি শামসুর রহমান বাবু ও কলেজের অধ্যক্ষ নওয়াব আলী।

Sharing is caring!

Loading...
Open