চেয়ারম্যান ওমর ফারুকের কথা রাখলো সিলেটের যুবলীগ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর কথা রেখেছে সিলেট জেলা ও মহানগর যুবলীগ। গতকাল মঙ্গলবার (৩০শে জানুয়ারি) সিলেট ঐতিহাসিক আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় সহস্রাধিক যুবলীগ নেতাকর্মী প্রবেশ করেন যা ছিল লক্ষনীয় ও আকর্ষণীয়।

গত ২৩শে জানুয়ারী সিলেটের রেজিষ্টারী মাঠে ওমর ফারুকের নির্দেশেনা দিয়েছিলেন সেই নির্দেশনা অনুযায়ী সবুজ ক্যাপ, সবুজ গেঞ্জি ও দলীয় সবুজ পতাকা নিয়ে জেলা যুবলীগ সভাপতি শামীম আহমদ মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান,মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুসফিক জায়গীয়রদার,সেলিম আহমদ সেলিমের নেতৃত্বে নেতা কর্মীরা মাঠে উপস্তিত হন ।

উল্লেখ্য – সিলেট বিভাগীয় যুবলীগের প্রতিনিধি সভায় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী যুবলীগ নেতৃবৃন্দকে সবুজ ক্যাপ, সবুজ গেঞ্জি ও সবুজ পতাকা নিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার জনসভায় যোগ দেওয়ার নির্দেশ দেন। জেলা ও মহানগর নেতৃবৃন্দ বলেন, যুবলীগের সকল নেতাকর্মীকে রাষ্ট্রনায়ক সফল প্রধানমন্ত্রী জনসভায় সবাইকে উপস্থিত হওয়ার জন্য কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। -বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open