শেখ হাসিনা ক্ষমতায় এলে নারীদের ভাগ্য খুলে যায়–চুমকি

সুরমা টাইমস ডেস্ক::

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, বিগত সময়ে অনেক সরকারই ক্ষমতায় এসেছে কিন্তু শেখ হাসিনা ক্ষমতায় আসলে সকল পর্যায়ের নারীদের ভাগ্য খুলে যায়। বর্তমানে প্রশাসনের বিভিন্ন পর্যায়ে নারীরা এখন পুরুষের পাশাপাশি দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন। আর এই অবস্থানটুকু তৈরি করে দিয়েছেন শেখ হাসিনা।

আজ মঙ্গলবার সকালে জেলার আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের ট্রেনিং সেন্টারের হল রুমে জাতীয় মহিলা সংস্থা ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আয়োজনে আশুগঞ্জে নগর ভিত্তিক প্রান্তিক মহিলা উন্নয়ন প্রকল্প দ্বিতীয় পর্যায়ের প্রশিক্ষণ ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, পুরুষের পাশাপাশি নারীরাও দেশের উন্নয়নে ভমিকা রাখছেন। অন্য সরকারের আমলে সেই সুযোগ নারীদের দেয়া হয়নি। আগামী ফেব্রুয়ারির মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। সেখানে নারী পুরুষ সকলের সহযোগিতার প্রয়োজন আছে। সমাজের সকল দায়িত্ব শুধু পুরুষের হাতে নয় নারীদের হাতেও সমাজের দায়িত্ব থাকতে হবে।

আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আমিরুল কায়ছারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় মহিলা সংস্থার নির্বাহী পরিচালক জাহানারা পারভিন, নগর ভিত্তিক মহিলা উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক নূরুন নাহার হেনা, জাতীয় মহিলা সংস্থার ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার চেয়ারম্যান ফরিদা নাজমিন, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদুর রহমান, আশুগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম, আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাউদ্দিন প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open