সিলেট আলিয়া মাদরাসা মাঠ কানায় কানায় পূর্ণ

সুরমা টাইমস ডেস্ক::প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট পৌঁছে হজরত শাহজালাল (রহ.), হজরত শাহপরান (রহ.) ও গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজার জিয়ারত করেছেন। মঙ্গলবার বেলা ২টা ৪০ মিনিটে সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন তিনি। এ জনসভার মাধ্যমেই আনুষ্ঠানিক নির্বাচনী প্রচারণা শুরু করবেন আওয়ামী লীগ সভানেত্রী।

শেখ হাসিনার এ জনসভায় যোগ দিতে দুপুর ১২টা থেকে মিছিল নিয়ে সিলেট আলিয়া মাদরাসা অভিমুখে ছুটছে দলীয় নেতাকর্মীরা। ক্রমেই এক জনসমুদ্রে পরিণত হচ্ছে আলিয়া মাদরাসার মাঠ।
সিলেট বিভাগের বিভিন্ন জেলা-উপজেলা ও নগরের বিভিন্ন পাড়ামহল্লা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জনসভায় যোগ দিচ্ছেন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এছাড়া নগরের বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদেরও মিছিল নিয়ে জনসভাস্থলে আসতে দেখা গেছে।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী জানান, আলিয়া মাদরাসা মাঠ ইতোমধ্যেই কানায় কানায় পূর্ণ হয়ে উঠছে। মিছিল নিয়ে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সমাবেশস্থল ও আশপাশের এলাকায় জড়ো হচ্ছেন।
বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট র্সাকিট হাউসে অবস্থান করছেন। সেখান থেকে আলিয়া মাদরাসা মাঠের জনসভায় যোগ দেবেন তিনি।

Sharing is caring!

Loading...
Open