প্রধানমন্ত্রীর জনসভার স্থলে শতাধিক সিসি ক্যামেরা

নিজস্ব প্রতিবেদক: সিলেট নগরীর আলিয়া মাদ্রসার মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা বাহিনীর নিশ্ছিদ্র নিরাপত্তার পাশাপাশি সভাস্থলসহ আশপাশে শতাধিক সিসি ক্যামেরা লাগানো হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে এসব ক্যামেরা লাগানো হয়। এসব সিসি ক্যামেরা মনিটরিং করবেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা। প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) এর দেয়া ছক অনুযায়ি সাজনো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

এছাড়াও জনসভার মাঠে দুটি ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে। যাতে পুরো মাঠ তদারকি করা যায় ওয়াচ টাওয়ারের ওপর থেকে।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আব্দুল ওয়াহাব (গণমাধ্যম) জানান- পুলিশের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর জনসভাস্থলসহ পুরো সিলেট জুড়েই বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে রেঞ্জ পুলিশ থেকে বিপুল সংখ্যক পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালনের জন্য সিলেটে নিয়ে আসা হয়েছে। পুলিশের পাশাপাশি নিরাপত্তা দায়িত্বে থাকবে আর্মড পুলিশ ও র‌্যাব। প্রধানমন্ত্রী সিলেট ছাড়ার আগ পর্যন্ত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন কর যাবে।
তিনি আরও জানান-আলীয়া মাদ্রাসা মাঠসহ আশপাশ এলাকায় শতাধিক সিসি ক্যামেরা লাগানো হয়েছে। এছাড়াও জনসভাস্থলে সার্বিক দিক তদারকি করার জন্য দুটি ওয়াচ টাওয়ার নির্মাণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open