ফেঞ্চুগঞ্জে মামলার আসামিকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক ::     সিলেটের ফেঞ্চুগঞ্জে প্রকাশ্যে আক্কল আলী (৩৭) নামে মামলার এক আসামিকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

আজ রোববার (২৮শে জানুয়ারি) সকালে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া ইউনিয়নের মোকামের তল এলাকায় এ ঘটনা ঘটে। আহত আক্কল স্থানীয় বাদেদেউলী গ্রামের মৃত রওয়াব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, একটি মামলার হাজিরা দিতে সকালে বাড়ি থেকে বের হন আক্কল। পথিমধ্যে স্থানীয় মোকামের তল সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে আসামাত্র প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আক্কল আলীর ভাই আকমল আলী বাংলানিউজকে বলেন, ভূমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষরা তার ভাইকে চুরির মামলাসহ বিভিন্ন মামলায় আসামি করে। এ মামলায় কারাগার থেকে জামিনে এসে আজ রোববার আদালতে তার ওপর দায়ের করা মামলায় হাজিরা দিতে বাড়ি থেকে রওনা হন আক্কল। পথিমধ্যে অটোরিকশা স্ট্যান্ডে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে তাকে কুপিয়ে জখম করে।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক  বলেন, হামলার ঘটনা শুনেছি। আহতের পক্ষ থেকে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে

Sharing is caring!

Loading...
Open