সড়ক অবরোধ ছাতকে ছাত্রলীগ সভাপতি’র উপর হামলা


ছাতক প্রতিনিধি :: সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স কলেজ ছাত্রলীগের সভাপতি তাজামুল হক রিপনের উপর হামলার ঘটনায় প্রায় দুই ঘন্টা ব্যাপী সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক অবরোধ করেছে বিক্ষোভকারী ছাত্রলীগ নেতৃবৃন্দ।

জানা যায়, আগামী ৩০ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমন উপলক্ষে প্রস্তুতি সভা শেষে শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে গোবিন্দগঞ্জ পয়েন্টের ফুলকলি রেস্টুরেন্টে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক আবু জাহিদ মোঃ আব্দুল গফফার সমর্থিত গোবিন্দগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি তাজামুল হক রিপন ও ছাত্রলীগ নেতা জাহিদ হাসান ডালিম সহ ডালিমের সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা হয়।

এসময় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ রিপন দু- পক্ষকে নিয়ে বসে বিষয়টি নিষ্পত্তি করেন। পরবর্তীতে তাজামুল হক রিপন বাড়ি ফেরার পথে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের ভোকারবাঙ্গা নামক স্থানে ১০/১২ জন গাড়ি থেকে নামিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে গুরুতর আহত করে।

পরবর্তীতে সিলেট থেকে সুনামগঞ্জ যাওয়ার পথে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুয়েব আহমদ চৌধুরী, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ওবায়দুর রউফ বাবলু ও সাংগঠনিক সম্পাদক রাসেল হোসেন স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে কৈতক মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এর প্রতিবাদে শনিবার সকাল থেকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কের চৌকা, ধারন ও গোবিন্দগঞ্জ পয়েন্টে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করছে ছাত্রলীগ নেতা কর্মীরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত পয়েন্টে দু-পক্ষের অবস্থানে থমথমে অবস্থা বিরাজ করছে।

এব্যাপারে ছাতক থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান সিলেটভিউ২৪ডটকমকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open