বিমানবন্দর থেকে নিখোঁজ প্রবাসি আব্দুল কাদির

সুরমা টাইমস ডেস্ক::         আবুধাবী প্রবাসী মো. আব্দুল কাদির দেশে ফিরেই নিখোঁজ হয়েছেন। গত পহেলা জানুয়ারি আবুধাবী থেকে ইত্তেহাদ এ্যায়ার ওয়েজে‘র বিমানে দেশে এসে ঢাকায় হযরত শাহজালাল বিমান বন্দরে ইমিগ্রেশন সম্পন্ন করেও আজ পর্যন্ত বাড়ি ফিরেননি।
মো. আব্দুল কাদিরের গ্রামের বাড়ি বড়লেখা উপজেলার চান্দেরগুল গ্রামে। তার পিতার নাম মো. মাতাব উদ্দিন।

পারিবারিক সূত্রে জানা যায় ,আব্দুল কাদির আবুধাবী বিমান বন্দরে ইত্তেহাদ এ্যায়ার ওয়েজে‘র কার্গো শাখার একজন কর্মী। প্রতি বছরের ন্যায় এবারও তিনি বাৎসরিক ছুটিতে বাড়ি ফিরছিলেন।
মো.আব্দুল কাদিরের ভাই ঢাকাদক্ষিণ হাইস্কুল এন্ড কলেজের সহকারী অধ্যাপক আব্দুল জলিল সুরমা টাইমস ডেস্ক জানান, তার ভাই যে পহেলা জানুয়ারি দেশে এসে নিখোঁজ হয়েছেন এটা তারা জানতেন না। দেশে আসার খবর তারা আবুধাবী থেকে সম্প্রতি জেনেছেন। এর পর তারা ঢাকা শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরের ইমিগ্রেশন এবং ইত্তেহাদ এ্যায়ার ওয়েজে যোগাযোগ করে ঘটনার সত্যতা নিশ্চিত হয়েছেন।
প্রবাসি মো.আব্দুল কাদির ব্যক্তিগত জীবনে বিবাহিত। তার এক পুত্র ও এক কন্যা সন্তান রয়েছে।
এদিকে পুত্রের নিখোঁজ খবর শোনে তার বৃদ্ধ মা-বাবা অত্যন্ত কাতর ও শয্যাসায়ী। পরিবারের সকলে তার জন্য উদ্বিঘ্ন। তারা মো. আব্দুল কাদিরের সন্ধানে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীসহ সকল মানবিক বোধ সম্পন্ন ব্যক্তির সদয় দৃষ্টি প্রত্যাশা করেন।

Sharing is caring!

Loading...
Open