অভিষেকের নাম টাইগার রাখতে চেয়েছিলেন অমিতাভ?

সুরমা টাইমস ডেস্ক::        অমিতাভ বচ্চন শুধুমাত্র সিনেমার পর্দাতেই একজন স্টার নন‚ তিনি সোশ্যাল মিডিয়াতেও একজন তারকা। ৮০ মিলিয়ানেরও বেশি ফলোয়ার আছে তার। এবং রোজ এই সংখ্যা বেড়েই চলেছে। এর থেকেই আন্দাজ করা যায় উনি লেটেস্ট টেকনোলজি বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গে ব্যবহার করতে পারেন।

তিনি প্রায় রোজই সোশ্যাল মিডিয়াতে কোনো না কোনো পোস্ট করে থাকেন। তার পোস্ট থেকে তার জীবন সম্বন্ধে বহু অজানা ঘটনা জানা যায়। ক‘দিন আগে উনি একটা থ্রো-ব্যাক ছবি লাগান তার অভিনীত ‘খুন পসিনা‘ ছবির সেট থেকে। এই ছবি ১৯৭৭ সালে মুক্তি পেয়েছিল। একই সঙ্গে এই পোস্ট থেকে জানা যায় আর একটু হলেই তিনি ছেলে অভিষেকের নাম ‘টাইগার‘ রাখতে যাচ্ছিলেন। ঘটনাটা বেশ মজার।

অমিতাভ ছবির ক্যাপশনে লেখেন ‘জ্যান্ত একটা বাঘের সঙ্গে লড়াই করেছি আমার ছবি খুন পসিনা তে… এই দৃশ্য শ্যুটিং করার সময় অভিষেকের জন্মের খবর পেলাম… ছবির ক্রিউ মেম্বাররা আমাকে ওর নাম ‘টাইগার‘ রাখতে বলে।

সত্যিই যদি ক্রিউ মেম্বারদের কথা শুনে অমিতাভ ছেলের নাম টাইগার রাখতেন তাহলে মন্দ হতো না।

কাজের ক্ষেত্রে‚ বড় পর্দায় অমিতাভকে দেখা যাবে ‘প্যাডম্যান’ ছবিতে। এই ছবিতে একটা বেশ ছোট কিন্তু ইন্টারেস্টিং চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়াও আছে ‘১০২ নট আউট‘ আর ‘ঠগস অফ হিন্দুস্থান‘ এই দুটো ছবিরই এই বছরে মুক্তি পাওয়ার কথা। এছাড়াও তাকে দেখা যাবে ‘আঁখে’ ছবির সিকুয়েলে।

Sharing is caring!

Loading...
Open