সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ও নগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের লন্ডনে দেখা


সুরমা টাইমস ডেস্ক ঃঃ সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী ও নগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম। দুজনই বন্ধু। অতীতে ছাত্রদলের রাজনীতি করে দুই বন্ধু মিলে প্রতিপক্ষকে ঠেকিয়েছেন কাঁদে কাঁদ মিলিয়ে।

সম্প্রতি তাদের দুই বন্ধুর মধ্যে দূরত্বে সৃষ্টি হয়েছে।আগামী সিটি নির্বাচনকে কেন্দ্র করে দুই বন্ধু মেয়র নির্বাচনে অংশ নেয়ার জন্য জোরলবিং চালিয়ে যাচ্ছেন। মেয়রের টিকেট কনফার্ম করার জন্য তারা দুজনই এখন লন্ডনে। বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি তারেক রহমানের সাখে তাদের দেখা করার কথা রয়েছে।

জানা যায়- ২০১৩ সালের ১৫ জুন অনুষ্ঠিত সিলেট সিটি নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী আরিফুল হক চৌধুরী ১ লাখ ৭ হাজার ৩৩০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বদরউদ্দিন আহমদ কামরান পেয়েছিলেন ৭২ হাজার ২৩০ ভোট।আগামী সিটি নির্বাচনে আরিফুল হক চৌধুরী দলের হয়ে মেয়র নির্বাচনে অংশ নেবেন বলে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার এক উপদেষ্টা বিষয়টি নিশ্চিত করেছেন।


এদিকে গত বছরের শেষের দিকে নগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম সিটি নির্বাচনে মেয়র পদে বিএনপি থেকে অংশ নেবেন বলে এলাকাবাসীকে নিয়ে মনবিনিময় সভায় জানিয়েছিলেন। ওই সময় তিনি দাবি করেন- মেয়র পদে নির্বাচন করার জন্য তাকে দল থেকে গ্রীন সিগন্যাল দেয়া হয়েছে। যার কারণেই তিনি মাঠে নেমেছেন।

Sharing is caring!

Loading...
Open