সিলেটে বাস দূর্ঘটনায় ইজতেমা ফেরত আরেক মুসল্লির মৃত্যু

সুরমা টাইমস ডেস্ক:: সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে সড়ক দুর্ঘটনায় আরো একজন ইজতেমা ফেরত মুসল্লীর মৃত্যু হয়েছে। নিহত দেলোয়ার হোসেন (৪০) সুনামগঞ্জ সদর উপজেলার কাঠইর ইউনিয়নের কলাইয়া গ্রামের বাসিন্দা। এ নিয়ে দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হলো। গতকাল সোমবার সন্ধ্যা ৭টায় ওসমানী হাসপাতালে তার মৃত্যু হয় বলে ওসমানী মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এস আই ফারুক আহমদ।

পুলিশসহ সংশ্লিষ্টদের সাথে কথা বলে জানা গেছে, দুর্ঘটনা কবলিত বলাকা পরিবহনের বাসটি মহাসড়কের রশীদপুরে আলী নগর এসে মসজিদের সামনে দাঁড়িয়ে যাত্রীদের ফজরের নামাজ পড়ার সুযোগ দেয়। যাত্রীরা ফজরের নামাজ শেষে পুনরায় গাড়িতে উঠেন। বাসটি ছেড়ে কিছুদূর অগ্রসার হওয়ার পর লালাবাজার এলাকার সাতমাইল নামক স্থানে দাঁড়িয়ে থাকা বিকল একটি ট্রাককে ধাক্কা দেয়। ওই সময় বালাকা বাসের পিছনে থাকা সিলেটগামী গম বোঝাই আরেকটি ট্রাক (নং ঝিনাইদহ-ট-১১-০৯৮২) যাত্রীবাহী বাসটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়।

দুই ট্রাকের চাপায় মধ্যখানের বাসটি দুমড়ে মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই আবু বক্কর (৪৫), আকবর আলী (৫০) জহুর আলী (৫৫) মৃত্যুবরণ করেন। মারাত্মক আহত আব্দুল খালিক (৪৫)কে হাসপাতালে নেওয়ার পথে এবং দেলোয়ার হোসেন (৪০) সন্ধ্যা ৭টায় মারা যান। এ ঘটনায় আরো অন্তত ১৫ জন বাস যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে বর্তমানে ৭ জনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে, সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মোহাম্মদ আব্দুল্লাহ ও দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার শাহেদ মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় নিহত খালেকের ভাই জয়নাল আবেদীন দক্ষিণ সুরমা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৭। পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাক (নং ঝিনাইদহ-ট-১১-০৯৮২) ও বাসটি জব্দ করেছে।

গতকাল সোমবার সকাল ৬টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারের সাতমাইলে ইজতেমা ফেরত মুসল্লীদের নিয়ে বলাকা পরিবহনের বাসটি দুর্ঘটনা কবলিত হলে ঘটনাস্থলেই ৩জন এবং ওসমানী হাসপাতালে দুই জন মারা যান। এ ঘটনায় আহত আরো ৭ জন ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর পরই স্থানীয় লোকজন ও দক্ষিণ সুরমা থানা পুলিশ ও ওসমানী নগর থানার দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

Sharing is caring!

Loading...
Open