জামিন পাননি প্রেমিককে ছুরিকাঘাতকারী ছাত্রী লাভলী

সুরমা টাইমস ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুলার রোডের উদয়ন স্কুলের সামনে প্রেমিক আল আমিনকে (২৫) ছুরিকাঘাতের অভিযোগে দায়ের করা মামলায় ইডেন কলেজের ছাত্রী লাভলী ইয়াসমিন মিতার জামিনের আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।

আজ সোমবার ঢাকা মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকী শুনানি শেষে এই আদেশ দেন।

আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নজরুল ইসলাম সরদার জামিন বিষয়ে শুনানি করেন। শুনানিতে তিনি বলেন, ‘আসামি লাভলী ইয়াসমিন ইডেন কলেজের বাংলা বিভাগের মাস্টাস শেষ বর্ষের ছাত্রী। ভিকটিম (আল আলামিন) আসামিকে দীর্ঘদিন ইভটিজিং করে আসছিল, তাই নিজেকে রক্ষার জন্য আসামি এই কাজ করতে বাধ্য হন।’

এদিকে বাদীপক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ শুনানিতে বলেন, ‘লাভলীর সঙ্গে আলামিনের ছয় বছরের প্রেম ছিল। লাভলী তাকে ডেকে নিয়ে পূর্ব পরিকল্পনামতো ছুরিকাঘাত করেছে। এই আঘাতে মৃত্যু পর্যন্ত হতে পারতো। এখনও ভিকটিম আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন।’

মামলায় অভিযোগ থেকে জানা যায়, গত বুধবার (১৭ই জানুয়ারি) সন্ধ্যায় বুয়েট ক্যাম্পাসের সামনের রাস্তায় আল আমিনের সঙ্গে লাভলীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লাভলী ভ্যানিটি ব্যাগ থেকে ছুরি বের করে আলামিনকে আঘাত করে। এতে গুরুতর আহত হলে আশপাশের লোকজন আল আমিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছুরিসহ লাভলীকে গ্রেফতার করে।

পরবর্তীতে গত বৃহস্পতিবার (১৮ই জানুয়ারি) আলামিনের ভাই আওলাদ হোসেন বাদী হয়ে শাহাবাগ থানায় দণ্ডবিধির ৩২৪/৩২৬ ধারায় গুরুতর আঘাতের দায়ে একটি মামলা দায়ের করেন। বর্তমানে শাহাবাগ থানার পুলিশের উপ পরিদর্শক অমল কৃষ্ণ দে মামলাটি তদন্ত করছেন।

Sharing is caring!

Loading...
Open