কেন আত্মহত্যার হুমকি দিলেন ব্যারিষ্টার মওদুদ……..?

সুরমা টাইমস ডেস্ক:: বিএনপির স্থায়ী কমিটি সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিষ্টার মওদুদ আহমেদ বলেছেন, আন্দোলনে যখন নামবো এটা হবে আমাদের এটা ডু অর ডাই। আমরা বাঁচবো, নয়তো আত্মহত্যা করবো। গত শনিবার বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার সোনাকান্দা এলাকায় হেভেন কমিউনিটি সেন্টারে মহানগর বিএনপির কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

ব্যারিস্টার মওদুদ আহমেদ আরো বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন স্থগিত করে তারা ধরা পড়ে গেছে, জনগণ তাদেরকে আর চায় না। এবার কোন ছাড় দেয়া হবেনা। দেশে গনতন্ত্র ফিরিয়ে আনবোই। সেজন্য বিএনপির নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। যথাসময়ে বেগম খালেদা জিয়া আন্দোলনের কর্মসূচী ঘোষণা করবেন। এটা হবে শেষ কর্মসূচী।

আগামী জাতীয় নির্বাচন প্রসঙ্গে মওদুদ আহমেদ বলেন, বর্তমান সরকার নির্বার্চিত না হয়েও একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। একদলী শাসনের অবসান আনতে হবে। দলীয় সরকারের অধীনে কোন নির্বাচন হতে দেয়া হবেনা। আবার খালি মাঠে গোলও দিতে দেবোনা। সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, একদলীয়ভাবে নির্বাচন করবেন? আর আমাদের কতোদিন এভাবে বন্দি করে রাখবেন? সময় আসছে যে সব বাধ সৃষ্টি করা হয়েছে জনগণের জোয়ারে সব বাধ ভেঙ্গে যাবে।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সভাপতি সাবেক সাংসদ এ্যাডভোকেট আবুল কালামের সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ-সভাপতি এ্যাডভোকেট হুমায়ুন কবির, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যার আতাউর রহমান মুকুল, মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল, বিএনপি নেতা এ্যাডভোকেট জাকির হোসেন, নুরুদিদ্দন আহমেদ সহ অন্যান্য অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ।

Sharing is caring!

Loading...
Open