প্রশ্নবিদ্ধ অর্থমন্ত্রীর গাড়ি চালক……..

নিজস্ব প্রতিবেদক:: সিলেট নগরীর শিবগঞ্জের সোনারপাড়ায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের গাড়ি দুর্ঘটনার সময় চালক খালেদুজ্জামান অসুস্থ ছিলেন বলে জানা গেছে। অসুস্থ অবস্থায় গাড়ি চালিয়ে তিনি এর আগেও গাড়ির দুর্ঘটনা ঘটিয়েছিলেন। চালক অসুস্থ থাকার পরও অর্থমন্ত্রীর গাড়ির চালকের দায়িত্ব প্রদান করায় নানা প্রশ্ন উঠে আসছে।

জানা গেছে, গত বৃহস্পতিবার অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিলেট সফরে এলে তাকে জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেমস লিমিটেডের একটি পাজেরো গাড়ি ব্যবহারের জন্য দেওয়া হয়। ওই গাড়িরচালক হিসেবে দায়িত্ব প্রদান করা হয় প্রতিষ্ঠানটির চালক খালেদুজ্জামানকে।

সূত্র জানায়, গাড়িচালক খালেদুজ্জামান গত ডিসেম্বর মাসের শুরুতে স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসার পরও তার একপাশের হাত ও পা আংশিকভাবে অবশ হয়ে যায়। গত ১৯শে ডিসেম্বর তিনি দায়িত্ব পালনকালে গাড়ি নিয়ে পার্কিং থেকে বের হওয়ার সময় একজন কর্মকর্তার ব্যবহৃত অর্ধকোটি টাকা মূল্যের গাড়ি ক্ষতিগ্রস্ত করেন। বিষয়টি বর্তমানে তদন্তাধীন রয়েছে।

এরপরও গত শুক্রবার অর্থমন্ত্রীর ব্যবহারের জন্য বরাদ্দ করা গাড়িচালক হিসেবে খালেদুজ্জামানকে দায়িত্ব দেওয়া হয়। একটি দুর্ঘটনার বিষয় তদন্তাধীন থাকা অবস্থায় ও শারীরিক অসুস্থতা থাকা সত্ত্বেও অর্থমন্ত্রীর গাড়িচালকের দায়িত্ব প্রদান করায় সবার মনে নানা প্রশ্ন ও সমালোচনার জন্ম দিয়েছে।

এদিকে গত শুক্রবার সন্ধ্যায় দুর্ঘটনায় আহতদের দেখতে ওসমানী হাসপাতালে যান মিসবাহ সিরাজ। এসময় তিনি অর্থমন্ত্রীর গাড়ির ব্রেকফেলের ঘটনায় তদন্ত দাবির পাশাপাশি গাড়িচালক খালেকুজ্জামানকে আটকের দাবিও তোলেন।

Sharing is caring!

Loading...
Open