একটি হত্যা মামলার সালিসি বৈঠকে বসে আরেকটি হত্যা


সুরমা টাইমস ডেস্ক ঃঃ শেরপুর সদর উপজেলায় আট বছর আগের একটি হত্যা মামলার সালিসি বৈঠকে দুই পক্ষের সংঘর্ষে মিস্টার আলী (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের টাকিমারী গ্রামে এ ঘটনা ঘটে। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ খবর নিশ্চিত করেন।

নিহত মিস্টার চরপক্ষীমারী ইউনিয়নের টাকিমারী গ্রামের মৃত শিকু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শনিবার (২০ জানুয়ারি) দুপুরে জেলা হাসপাতাল মর্গে মিস্টারের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এ ঘটনায় নিহতের মা হরবালা বেগম বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১২-১৩ জনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি নজরুল ইসলাম জানান, কুদ্দুস হত্যা মামলার আপস-রফার জন্য শুক্রবার সন্ধ্যায় বাদী ও আসামিপক্ষ স্থানীয় মাতবরদের নিয়ে সালিসি বৈঠকে বসে। বৈঠকের এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় বাদীপক্ষের লোকজন মিস্টারের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে শনিবার সকালে মিস্টারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম বলেন, ‘মিস্টার আলী নিহত হওয়ার ঘটনায় হত্যা মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

Sharing is caring!

Loading...
Open