আমি যে সব অফিসারদের নিয়ে কাজ করি তারা জামায়াতের লোক – মঞ্জু

নিজস্ব প্রতিনিধি:: আমি যে সব অফিসারদের নিয়ে কাজ করি তারা জামায়াতের লোক। তারা চায় না বর্তমান সরকারের সুনাম বাড়ুক। তারা চায় সরকারকে ব্যাথ্য প্রমানিত করতে। এবার হাওরের বাঁধ রক্ষায় আমি ৩মাসেই থাকব। প্রয়োজনে টাস্কফোর্স করা যায় কি না,সেটি প্রধানমন্ত্রীরকে প্রস্তাব দেব। সুনামগঞ্জে পানি সম্পদ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু গতকাল শুক্রবার রাত ১১টায় সুনামগঞ্জ সার্কিট হাউজে মতবিনীময় সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন,গত বছরের পূরানো বৃত্তি না হয় সে বিষয়ে কঠোর ব্যবস্থা নেব। যারা কাজ করতে পারবে না তাদের বিষয়ে আমি প্রধান মন্ত্রীকে বলব। জেলায় ৮১৫টি পিআইসি কাজের মধ্যে ১৩০টির কাজ শুরু হওয়ার কথা শুনে তিনি অসন্তোষ প্রকাশ করেন। মতবিনীময় সভায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ এমরান হোসেনের সভাপতিত্বে অন্যানের মধ্যে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।

এছাড়াও অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,জেলা আ,লীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান,দক্ষিন সুনামগঞ্জ উপজেলা পরিষদ আলহাজ্ব চেয়ারম্যান আবুল কালাম,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান,সাংবাদিক এমরান হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন,সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ,সংসদ সদস্য এডঃ শাহানা রব্বানী,পুলিশ সুপার বরকত উল্লাহ খান,অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)কামরুজ্জামান সহ জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পাউবোর কর্মকর্তাগন।

Sharing is caring!

Loading...
Open